সিবিএন ডেস্ক
লড়াইটা ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের। তবে এই দুই দলের বাইরে আলোচনায় এসেছে, সাকিব আল হাসান ও তামিম ইকবালের লড়াই। ম্যাচটিতে সাকিবের মোহামেডান জিতেছে ঠিক, সবচেয়ে বেশি উজ্জ্বলতা ছড়িয়েছেন প্রাইম ব্যাংকের তারকা পেসার মুস্তাফিজুর রহমান। পাঁচ উইকেট নিয়ে দ্যুতি ছড়িয়েছেন তিনি।

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচে মোহামেডন ২৭ রানে জিতেছে। প্রথমে ব্যাট করে মোহামেডান ১৫০ রান করে। জবাবে প্রাইম ব্যাংকের ইনিংস থেমে যায় ১২৩ রানে।

প্রথম দুই ওভারে উইকেট না পাওয়া মুস্তাফিজ শেষ দুই ওভারে ছিলেন বেশ উজ্জ্বল। শেষ পর্যন্ত ২২ রানে ৫ উইকেট নেন তিনি। ক্যারিয়ারে দ্বিতীয়বার ৫ উইকেট নিয়েছেন তিনি।
২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে কলকাতায় ২২ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি।
মুস্তাফিজের দুর্দান্ত বোলিং আক্রমণের বিপক্ষেও উজ্জ্বল ছিলেন মোহামেডানের ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন। তিনি ৩৮ রান খরচায় ৫০ রান নেন। আর শামসুর রহমান শুভ ৩৪ বলে ৩৩ রান করেন। অধিনায়ক সাকিব ১৫ বলে ২০ রান নিয়ে মুস্তাফিজের শিকার হন।
জবাবে প্রাইম ব্যাংকের কোনো ব্যাটসম্যানই খুব একটা উজ্জ্বলতা ছড়াতে পারেননি। সর্বোচ্চ মোহাম্মদ মিঠুন ২৫ ও তামিম ইকবাল ২০ রান করেন। তাসকিন আহমেদ ১৫ ও আবু জায়েদ রাহি ৩৩ রানে তিনটি করে উইকেট নিয়ে প্রাইম ব্যাংকের ব্যাটিং ধস নামান।