সোয়েব সাঈদ, রামু:
রামু উপজেলার রশিদনগরে লুডো খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে স্কুলছাত্রকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহত ছাত্রকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তারেকুল ইসলাম ফাহিম রামুর রশিদনগর ইউনিয়নের হামির পাড়া গ্রামের শফি আলমের ছেলে ও নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

আহত ফাহিমের মামা দিদার জানিয়েছেন- গত ২ জুন রাতে লুডু খেলাকে কেন্দ্র করে স্থানীয় এক কিশোরের সাথে ফাহিমের বিবাদ হয়। পাশে থাকা স্থানীয় ব্যবসায়ী বেলাল ও অন্যরা এসে বিষয়টি সমাধান করে দেন।

এর কয়েকঘন্টা পর (রাত ১ টা) মৃত মফিজুর রহমানের বড় ছেলে শামীম ওরফে সুৃমন ড্রাইভার, আমান উল্লাহ, এবাদত উল্লাহ, আব্দুল্লাহ ছোটন ও এহসান পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র লাঠিসোঁটা নিয়ে ফাহিমের বাড়িতে গিয়ে হামলা করে। তাঁরা ফাহিমকে বেধড়ক পিঠাতে থাকলে ফাহিমের মা বাঁধা দিলে তাঁকেও আঘাত করে। পাঁচ ভাই দলবদ্ধভাবে নাকে মুখে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতলে অবস্থার উন্নতি না হলে বৃহষ্পতিবার (৩ জুন) রাতে আহত ফাহিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়। এখনো পর্যন্ত জ্ঞান না ফেরায় চিকিৎসকগন অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন।

এ ঘটনায় আহতের পরিবার রামু থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে।