ওসমান আবির :

কক্সবাজারের টেকনাফ এলাকায় বাবা-ছেলেকে গুলি করেছে দুর্বৃত্তরা।আজ বুধবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার বাহাড়ছড়া ইউনিয়নের কচ্ছপিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন কচ্ছপিয়া গ্রামের বাসিন্দা গুড়া মিয়ার পুত্র আলী আহমদ সওদাগর(৩৭), ও তাঁর ছেলে জয়নাল উদ্দীন (১৩)।বর্তমানে তারা দুজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

গুলিবিদ্ধ দুজনকে হাসপাতালে নিয়ে আসা স্থানীয়রা জানায়, আনুমানিক রাত পৌনে ৯টার দিকে আলী আহমদের বসতঘরে একদল দুর্বৃত্তকারী গুলি চালিয়ে হামলা করে।এ সময় দুর্বৃত্তকারীদের গুলিতে আলী আহমদের পায়ে ও ছেলে জয়নালের মাথায় গুলিবিদ্ধ হয়।স্থানীয়রা তাঁদের দুজনকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,বাহাড়ছড়া ইউনিয়নের কচ্ছপিয়া গ্রামে দুর্বৃত্তের গুলিতে এক পরিবারের বাবা-ছেলে দুজন গুলিবিদ্ধ হয়েছে।ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশের টিম পাঠানো হয়েছে।বিষয়টি ডাকাকি নাকি পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।তদন্তের মাধ্যমে প্রকৃত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।