নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা কমিটির সভা এবং জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপলক্ষে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিষয় সংক্রান্তে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হকের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে মঙ্গলবার (১ জুন) দুপুরে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরীসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দ, হাসপাতালের কর্মকর্তা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম বলেন, ‘হাসপাতালের স্বাস্থ্য সেবার মান বর্তমানে অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। এই ধারাবাহিকতা বজায় রেখে আগামীতেও হাসপাতালকে জনগণের স্বাস্থ্যসেবার অন্যতম প্রতিষ্ঠানে পরিণত করতে হবে।
তিনি বলেন, সামনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু হবে। এজন্য এখন থেকে সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করতে হবে।