সংবাদ বিজ্ঞপ্তি:
ইমাম হোসেনের বুকে বাসা বেধেছে টিউমার। এ কারনে ১০ মাস পূর্বে ব্রেইন স্ট্রোক ও প্যারালাইসিস আক্রান্ত হয়ে অবশ হয় ডান হাত-পাসহ শরীরের একাংশ। পরে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে পরীক্ষায় ইমাম হোসেনের বুকে ধরা পড়ে টিউমার। চিকিৎসকরা জানিয়েছেন- তার বুকের টিউমার অপারেশন অত্যন্ত জটিল। তবে অপারেশন সফলভাবে সম্পন্ন করতে পারলে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে ইমাম হোসেন। এজন্য প্রয়োজন হবে ৫ থেকে ৭ লাখ টাকা।

এদিকে, ইমাম হোসেনকে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেরে বাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক একেএম মনজুরুল আলমের অধীনে আগামীকাল (২ জুন) ইমাম হোসেনের অপারেশন করা হবে বলে জানিয়েছেন সঙ্গে থাকা ৯৯ বন্ধু সাংবাদিক সোয়েস সাঈদ। সে জন্য সবার দোয়ার পাশাপাশি সহযোগিতা কামনা করেছেন তিনি।

সহজ সরল সহজ মানুষ ইমাম হোসেন। পাড়ায় সামান্য মুদি দোকান দিয়ে সংসার চালালেও বর্তমানে শয্যাশায়ী। দূরারোগ্য ব্যাধির কারণে স্ত্রী, ৩ সন্তান নিয়ে চরম সংকটময় পরিস্থিতি পার করছে সে। ইমাম হোসেন রামুর ফতেখারকুল ইউনিয়নের সাতঘরিয়া পাড়ার বাসিন্দা। ইতিপূর্বে স্ট্রোক করার পর চিকিৎসা এবং পরে ঢাকায় পরীক্ষা নিরীক্ষা করতে গিয়ে আর্থিকভাবে নিঃস্ব হয়ে পড়ে সে। যে কারণে অর্থাভাবে অনিশ্চিত হয়ে পড়ে তার অপারেশন। প্রহর গুনছে মৃত্যুর।

এহেন পরিস্থিতিতে বন্ধুমহলসহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে ইমাম হোসেন।

ইমাম হোসেনের পরিবারের সদস্যরা জানিয়েছেন- প্রতিমাসে ইমাম হোসেনকে ৫ হাজার টাকার ঔষধ সেবন করতে হচ্ছে। তাই স্ত্রী, ৩ সন্তান নিয়ে চরম অর্থকষ্টে দিন পার করছে পরিবারটি। পরিবারের এ চরম দুর্দিনে অসহায় হয়ে ইমাম হোসেনের ১১ বছর বয়সী শিশু সন্তান এখন ইটভাটার শ্রমিক।

এসএসসি ৯৯ ব্যাচ কক্সবাজার জেলা শাখার সার্বিক তত্ত্বাবধানে জেলা শাখা, উখিয়া, টেকনাফ, ঈদগাঁওসহ বিভিন্ন এলাকার বন্ধুরা ইমাম হোসেনের চিকিৎসা সহায়তা তহবিল গঠন করে অর্থ সংগ্রহ করছেন। এরই অংশ হিসেবে এসএসসি ৯৯ ব্যাচ রামু শাখার উদ্যোগে ইমাম হোসেন চিকিৎসা সহায়তা তহবিল গঠন করা হয়েছে। এতে এসএসসি ৯৯ ব্যাচ রামুর সকল বন্ধু এবং বিত্তবান, দানশীল ব্যক্তিদের অর্থ সহায়তা প্রদানের জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

অর্থ সহায়তা পাঠানোর ঠিকানা
——————————-
এডভোকেট রেজাউল করিম রাজু
ইমাম হোসেন চিকিৎসা সহায়তা তহবিল
এসএসসি ৯৯ ব্যাচ, রামু শাখা
মোবাইল নং ০১৮১৯-৭৪৭৭১০ (বিকাশ)
অথবা ০১৭১৪-৬৫১৯০৮ (নগদ)
বি. দ্রঃ
টাকা পাঠানোর আগে-পরে উপরোক্ত নাম্বারে কথা বলে নিশ্চিত হবেন। দানশীল/আগ্রহী সবাইকে অর্থ সহায়তা প্রদানের জন্য বিনীত অনুরোধ করা হলো।