এম.জিয়াবুল হক,চকরিয়া:

চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইসলামনগর তরুন ঐক্য পরিষদের ব্যবস্থাপনায় পরিচালিত তরুন সমাজ সেবক, ক্রীড়াবিদ ও কৈয়ারবিল ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ মামুন প্রদত্ত একভরি ওজনের চিরতরে আন্ত: কৈয়ারবিল অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধনী ম্যাচে ২-০ গোলে কৈয়ারবিল ফুটন্ত কলি স্পোটিং ক্লাবকে পরাজিত করে বিজয়ী হয়েছে খিলছাদক ভাই কিংস।

শুক্রবার (২৮ মে) বিকাল ৪টায় উপজেলার ইসলামনগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উপজেলার কৈয়ারবিল ইসলাম নগর তরুন ঐক্য পরিষদের সদস্যদের ব্যবস্থাপনায় খেলা পরিচালনা করা হচ্ছে। খেলার শুভ উদ্বোধন করেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চকরিয়া প্রেসক্লাব সভাপতি ও দৈনিক সমকাল চকরিয়া প্রতিনিধি এম আর মাহমুদ, সমাজসেবক মাষ্টার জকরিয়া, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা আবছার উদ্দিন মাহমুদ, চকরিয়া নিউজের সম্পাদক জহিরুল ইসলাম, কালের কন্ঠ ও আজাদীর চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, দৈনিক সংবাদ ও সুপ্রভাত চকরিয়া প্রতিনিধি এম জিয়াবুল হক, বাংলাদেশের খবর ও সৈকতের চকরিয়া প্রতিনিধি সাইফুল ইসলাম খোকন, যায়যায়দিনের চকরিয়া প্রতিনধি মনজুর আলম, কৈয়ারবিল ৭নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি আবদুল জলিল, হাবীবুর রহমান, জামশেদ উদ্দিন রুবেল, কৈয়ারবিল ইসলাম নগর তরুন ঐক্য পরিষদের সভাপতি মোহাম্মদ সুজন, সাধারণ সম্পাদক মো: রাশেদ, মামুনর রশিদ, মতুজা রশিদ। খেলার রেফারীর দায়িত্ব পালন করেন, ৭ নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ইলিয়াছ সাঈদী।

উদ্বোধনী ঘোষনাকালে চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, যেকোন উপায়ে কিশোরদের মাঠে ফেরাতে হবে। তাহলেই কিশোর গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। সামনে উপজেলার সকল মাঠ গুলো খেলার উপযোগী গড়ে তুলব (ইনশাআল্লাহ)।

প্রথম খেলায় অংশ গ্রহণ করেন, খিলছাদক ভাই কিংস এর পক্ষে, ইমরান (১), ইমরান(২), আরাফাত, রঞ্জন, করিম ও রাকিব। অপর দিকে কৈয়ারবিল ফুটন্ড কলি স্পোটিং ক্লাবের পক্ষে থেলায় অংশ নেন, সাইফুল ইসলাম, শেখাব উদ্দিন, আবুল বশর, মো: সায়েম, রাখিবুল ইসলাম, মো: আরমান মিয়া ও আবু ফয়সাল প্রমুখ।