সংবাদ বিজ্ঞপ্তি:
বিশ্বব্যাপী চলমান প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতিতে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত কক্সবাজার জেলার ১৫টি দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার ৩১ জন শিক্ষককে আপদকালীন সহায়তা হিসেবে ২৫ হাাজর টাকা করে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৫মে) ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সভাপতিত্বে শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।

তিনি নিজ হাতে জেলার ১৫টি দারুল আরকাম মাদ্রাসার ৩১ জন শিক্ষকের জনপ্রতি ২৫ হাজার টাকা করে মোট ৭ লক্ষ পঁচাত্তর হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব ও মানবিক সরকার। দেশের সকল প্রকার ক্রান্তিকালে এ সরকার জনগণের পাশে থাকে। সে ধারাবাহিকতায় আজকের এ অনুদান প্রদান করা হয়েছে।

সাগরে ঘুর্ণিঝড় ‘ইয়াস ’ বিষয়ে জনগণকে সতর্ক করার জন্য তিনি উপস্থিত শিক্ষক-ইমামদের প্রতি বিশেষ ভাবে আহবান জানান জেলা প্রশাসক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান ।