প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলার কৃতি সন্তান সালাহ উদ্দিন আহমদ সিআইপি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির এ্যাডহক ব্যবস্থাপনা পর্ষদের সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা প্রদান করেছে কক্সবাজার রেড ক্রিসেন্ট ইউনিট কার্যনির্বাহী কমিটি। ২৩শে মে (রোববার) বিকাল ৪টায় ইউনিট ভবনে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়। সালাহ উদ্দিন আহমদ ইউনিট ভবনের সামনে আসলে ইউনিটের যুব স্বেচ্ছাসেবকবৃন্দ, ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, সোসাইটির কর্মকর্তা, কর্মচারীবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। অতপর ইউনিট ভবনে কক্সবাজার ইউনিট ও কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধূরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে সালাহ উদ্দিন আহমদ বলেন, মানব সেবার সর্বশ্রেষ্ঠ প্রতিষ্ঠান হচ্ছে রেড ক্রস রেড ক্রিসেন্ট। এটি একটি নিরপেক্ষ ও মানবিক আন্দোলন। এখানে সেবার মানসিকতায় প্রাধান্য। অযাচিত বল প্রয়োগ বা হামলা-মামলার কোন সুযোগ নেই। তিনি কক্সবাজার ইউনিটকে আরো কর্মক্ষম করার বিষয়ে তার চেষ্টা অব্যাহত থাকবে বলে সভায় উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিট সেক্রেটারী মোঃ খোরশেদ আলম। সভায় আরো বক্তব্য রাখেন সোসাইটির পরিচালক এবং কক্সবাজার পপুলেশন ম্যুভমেন্ট ও এমআরআরও প্রকল্পের হেড অব অফিস এম.এ.হালিম, ইউনিটের ভাইস-চেয়ারম্যান এড.আয়াছুর রহমান ও সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধূরী।
কক্সবাজার ইউনিট ও কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধূরী ইউনিটের পক্ষ থেকে সালাহ উদ্দিন আহমদকে ফুল দিয়ে আনুষ্ঠানিক সংবর্ধনা জ্ঞাপন করেন।
সভাপতি তার বক্তব্যে প্রথম বারের মত কক্সবাজার জেলা থেকে সালাহ উদ্দিনকে সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য হিসেবে মনোনীত করায় তার ব্যক্তিগত ও কক্সবাজার জেলার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই সময় উপস্থিত ছিলেন ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, প্রফেসর আবদুর রহিম, প্রফেসর প্রিয়তোষ শর্মা চন্দন, হামিদা তাহের, সোসাইটির উপ-পরিচালক হাবীব আহমেদ, সোসাইটির উপ-পরিচালক ও এমআরআরও প্রকল্পের ইনচার্জ আফসার উদ্দিন সিদ্দিকি, সোসাইটির সহকারী পরিচালক ও ইউনিট কর্মকর্তা আজরু উদ্দিন সাফ্দার, এমআরআরও প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার কেরামত উল্যা, ইকোসেক প্রকল্পের এপিও কাছিবুল হক চৌধূরী, মনিটরিং অফিসার শোয়েব লিংকন, আরএফএল প্রকল্পের ফিল্ড অফিসার আশ্রাফুজ্জামান, মাঠ সহকারী আতিকুর রহমান রাব্বি সহ ইউনিটের যুব প্রধান আসিফ রায়হান কাফি ও শতাধিক যুব স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •