মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে
হাসপাতালে দেখতে গিয়েছিলেন কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র ম্যানেজিং বোর্ড সদস্য সালাহউদ্দিন আহমদ সিআইপি সহ cv অন্যান্য আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রোববার ২৩ মে জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, সালাহউদ্দিন আহমদ সিআইপি অসুস্থ মেয়র মুজিবুর রহমানের শারিরীক অবস্থার খোঁজ খবর নেন এবং মেয়র মুজিবুর রহমানের চিকিৎসায় দায়িত্বরত বিশেষজ্ঞ চিকিৎসকের সাথে কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, এডভোকেট রবিউল আহসান, সোনা আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র মুজিবুর রহমানের চিকিৎসায় নিয়োজিত কক্সবাজার জেলা সদর হাসপাতালের একজন বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছেন, তাঁর করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। তাঁর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। তারপরও মেয়র মুজিবুর রহমানের শরীরে কিছু উপসর্গ থাকায় তাঁকে হাসপাতালের “ইয়েলো জোন” এ রেখে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। আগামী ২৫ মে মঙ্গলবার পর্যন্ত মেয়র মুজিবুর রহমানকে ইয়েলো জোনে রেখে চিকিৎসা সেবা দেওয়া হবে। এরপর শারীরিক অবস্থার বিবেচনা করে তাঁকে হাসপাতাল থেকে রিলিজ করা হবে বলে জানান-উক্ত বিশেষজ্ঞ চিকিৎসক।

প্রসঙ্গত, কক্সবাজার পৌরসভার মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ২০ মে বৃহস্পতিবার রাতে নিজ বাসভবনে গুরতর অসুস্থ হয়ে পড়লে রাত তিনটার দিকে তাঁকে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করানো হয়। গত ২১ মে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ইউনিয়ন হাসপাতাল থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এদিকে, মেয়র মুজিবুর রহমানের পূর্ণ সুস্থতার জন্য মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন তাঁর পরিবার। চিকিৎসকগণ মেয়র মুজিবুর রহমানকে সম্পূর্ণ বেড রেস্টে থাকতে বলায় অহেতুক হাসপাতালে গিয়ে ভীড় না করার জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে সবার প্রতি অনুরোধ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •