শেফাইল উদ্দিন, ঈদগাঁওঃ
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতার করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না। অনতি বিলম্বে তাকে মুক্তি দিয়ে হেনস্থাকারীদের আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।
দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন, ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদ ও মুক্তির দাবীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঈদগাঁও থানার সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
বৃহস্পতিবার (২০মে) সকাল ১০ টায় ঈদগাঁও বাসস্টেশনের এই বিক্ষোভ সমাবেশে পেশাগত মর্যাদা অক্ষুন্ন রাখতে সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ থাকার আহ্বানও জানানো হয়েছে।
বিএমএসএফ ঈদগাঁও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম আবু হেনা সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- বিএমএসএফ, জেলা শাখার যুগ্ম আহবায়ক, ঈদগাঁও প্রেসক্লাবের সভাপতি মো: রেজাউল করিম, থানা প্রেসক্লাব সহসভাপতি নুরুল আমিন হেলালী।
শুরুতে কোরান তেলোয়াত করেন বিএমএসএফের ঈদগাঁও থানা শাখার সহসভাপতি শফিউল আলম আজাদ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা উল্লেখ করেন, রোজিনা ইসলামকে হেনস্তা করা মানে দেশের সাংবাদিকদের হেনস্তা করা। তাই সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও নির্যাতনের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।
সমাবেশে উপস্থিত ছিলেন- ঈদগাঁও প্রেস ক্লাবের সহসভাপতি জাহাঙ্গীর বাঙ্গালী, সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা, তরুণ ব্যবসায়ী ও শিল্পপতি আবু তৈয়ব চৌধুরী, ব্যবসায়ী আবু তাহের, ঈদগাঁও লাইনের ব্যবস্থাপনা পরিচালক বেলাল উদ্দিন সিকদার, বিএমএসএফ থানা শাখার যুগ্ম সাধারন সম্পাদক আশফাক উদ্দিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, ঈদগাঁও প্রেসক্লাব সহসভাপতি তৈয়ব জালাল, যুগ্ম সাধারন সম্পাদক মিজবাহ উদ্দিন, নির্বাহী সদস্য সাইমুম সরওয়ার কায়েম, কাউছার উদ্দিন শরীফ, সংবাদকর্মী আজিজুল হক রাজু, বৃহত্তর ঈদগাঁও পথশিশু ব্লাড এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা এড মিন ইমরান তাওহীদ রানা, ফুটবলার হুমায়ুন আহমেদ ফাহিম, সেচ্ছাসেবী সংগঠক সাঈদ, হকার আমির সুলতান, ছাত্রনেতা সোহেল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •