মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

শনিবার ২২ মে থেকে কক্সবাজার শহরের প্রধান সড়কে ওয়েন ওয়ে চলাচল করা যাবে। প্রধান সড়কের শুধুমাত্র পূর্ব দিক থেকে পশ্চিম দিকে যাওয়া যাবে। আর পশ্চিম দিক থেকে পূর্ব দিকে আসতে হলে বঙ্গবন্ধু সড়ক (সাবেক সিনেমা রোড) সহ কক্সবাজার পৌরসভার অন্যান্য ফিডার রোড ও অলিগলি দিয়ে আসতে হবে। পশ্চিম দিক থেকে প্রধান সড়ক হয়ে কোনভাবে পূর্ব দিকে আসা যাবেনা।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে মঙ্গলবার ১৮মে অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের এক যৌথ সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উন্নয়ন কাজে সব দপ্তরের সমন্বয়ের উপর গুরুত্বারোপ করে জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, কউক এবং কক্সবাজার পৌরসভার আভ্যন্তরীণ চলমান উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি ও সমন্বয় খুবই জরুরি। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের ডিডিএলজি (উপসচিব) শ্রাবস্তী রায়, কউকের সচিব আবু জাফর রাশেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ। এই সমন্বয় সভায় সড়ক জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু বড়ুয়া, কক্সবাজার পৌরসভার কাউন্সিলরগণ, পিডিবি’র প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় কউক এবং পৌরসভাসহ সব দপ্তরের সমন্বয়ের মাধ্যমে প্রধান সড়ক ও অভ্যন্তরীণ সড়কসহ চলমান উন্নয়ন কাজগুলো দ্রুত সম্পন্ন করার উপর গুরুত্বারোপ করেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।