মহেশখালী সংবাদদাতা:
নারী সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কর্তৃক হেনস্তা করা ও মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মহেশখালী প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৮ মে) বিকালে মহেশখালী উপজেলা পরিষদ সংলগ্ন ঐতিহাসিক বটতলায় অনুষ্ঠিত এ মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ।
মহেশখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম ছালামত উল্লাহর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- কবি ও সাংবাদিক জাহেদ সরওয়ার, কবি ও শিক্ষক খালেদ মাহাবুব মোর্শেদ খোকন, কবি নিলয় রফিক, মহেশখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, মহেশখালী প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক এম রমজান আলী, সাংবাদিক আমিনুল হক, সহ-সভাপতি সৈয়দ মুজতবা আলী, সাংবাদিক শাহাব উদ্দিন, আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এম তারেক রহমান, অর্থ সম্পাদক মকছুদুর রহমান, সাবেক সাবেক সাংগঠনিক সম্পাদক এম বশির উল্লাহ, দপ্তর সম্পাদক আবদুর রশিদ, সাবেক সহ-সভাপতি সিরাজুল হক সিরাজ, জিকির উল্লাহ জিকু, তারেক আজিজ।
আরো বক্তব্য রাখেন- মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিক ও যুগ্ম সাধারণ সম্পাদক অসিম দাশ।
বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানান।
সিনিয়র নারী সাংবাদিক রোজিনাকে হেনস্তাকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে সাংবাদিক নেতারা আরো বলেন, যেভাবে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করা হয়েছে, তা মুক্ত গণমাধ্যম ও সাংবাদিকতার জন্য হুমকি। তাঁর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তাঁকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।
মহেশখালী প্রেস ক্লাবের ব্যানারে অনুষ্ঠিত এই কর্মসূচিতে মহেশখালীর অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •