সংবাদ বিজ্ঞপ্তি:
স্বেচ্ছাসেবী আইনি সংগঠন ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর কক্সবাজার জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আহবায়ক শরিফুল হক (তুমুল) ও যুগ্ম আহবায়ক মোঃ আশফাক-উল-হক (নিলয়) এই কমিটির অনুমোদন দেন।

এতে মুহাম্মদ কামাল উদ্দিন সভাপতি, রাশেদুল ইসলাম মুন্না সাধারণ সম্পাদক ও জাহেদ নূর জিতুকে সাংগঠনিক সম্পাদক করা
করা হয়েছে।

কমিটিতে অন্যান্যদের মধ্যে যথাক্রমে ওসমান সরওয়ার, নাজিম উদ্দীন কাদের, ইসরাত আফরোজ তিশা, মোস্তফা কামাল, মাসুদ কায়ছার, মুরাদুল আলম ফয়সাল, তাসনোভা খানম রোজি সহসভাপতি।

সাকিব চৌধুরী রিফাত, জসিম উদ্দিন, মুফিজ আহমদ, রাকিব শাহরিয়া, রাশেদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক। ইফতেখার হোসেন ইতু, ইমতিয়াজ হোসেন রিয়াজ সহ সাধারণ সম্পাদক।

নাহিম কবির নিশু, ইরফানুল হক ইফাত সহ সাংগঠনিক সম্পাদক। মোহাম্মদ মোজাহিদ (দপ্তর সম্পাদক), রোহান রুবেল (অর্থ সম্পাদক), আবদুস সোবহান (আইন সম্পাদক), সানজিনা রোশা (নারী ও শিশু সম্পাদক), জান্নাতুল ফেরদৌস পপি (সমাজ কল্যান সম্পাদক), রাজিবুল হক চৌধুরী রাজ (প্রচার সম্পাদক), শহীদুল ইসলাম (মিডিয়া সম্পাদক), ধ্রুব শংকর পাল (সংস্কৃতি সম্পাদক) ও তৌহিদ ইসলাম, মহি উদ্দিন, ইবনুল আকিব চৌধুরী, সুমাইয়া মতিন শুভা, আবদুস সোবহান, আহাদুল করিম চৌধুরী, তাহমিদ তামিম চৌধুরী, নাজমুন নাহার মাহি, হামিদুল ইসলাম হামিদ, সেফায়েত আলম, মেহরাব হাসান অপিকে সদস্য করা হয়েছে।

সুন্দর একটি কমিটি উপহার দেওয়ার জন্য ঘোষিত কমিটির সভাপতি/ সাধারণ সম্পাদক এক বিবৃতিতে কেন্দ্রীয় কমিটির আহবায়ক, যুগ্ম আহবায়কসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ সময় তারা কেন্দ্রীয় কমিটির দিক নির্দেশনা অনুযায়ী কক্সবাজার জেলার সকল নাগরিকের মৌলিক অধিকার ও ন্যায়বিচার নিশ্চিতকরণ এর মাধ্যমে নিপীড়িত অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, ল- এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) মূলত সাবেক বিচারক, বিজ্ঞ আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী, আইনের শি্বয়ে গঠিত একটি অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী আইনি সংগঠন। ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠায় সংগঠনের সাথে যুক্ত থাকা সকল সদস্যগন প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠালগ্ন থেকেই ল্যাব বিভিন্নরকম মহৎ কাজের সাথে জড়িত রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •