নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট আইডিয়াল স্কুলকে ব্যাপক উন্নয়নের মাধ্যমে সমৃদ্ধ করে তোলা হবে। এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে পড়ালেখায় কোন ধরণের বেগ না পায়, সেজন্য নতুন একটি একাডেমিক ভবন নির্মাণ করে দেওয়া হবে। এজন্য আগামী অর্থবছরে শিক্ষা বিভাগের ফ্যাসিলিটিজ দপ্তর থেকে এই ভবন নির্মাণকাজের উদ্যোগ নেওয়া হবে।

এমপি জাফর আলম সোমবার (১৭ মে) উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট আইডিয়াল স্কুলের উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখার সময় উপরোক্ত আশ্বাস দেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক রুস্তম গণি মাহমুদের সভাপতিত্বে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জমির হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদরসহ বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, শিক্ষকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এমপি জাফর আলম ডুলাহাজারা ইউনিয়নের জনগণের প্রতি আহবান জানান, আগামীতে ডুলাহাজারা ইউনিয়নকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজানো হবে। এজন্য সকল নাগরিককে ঐক্যবদ্ধ থেকে উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে হবে।