কনক বড়ুয়াঃ
টেকনাফে অভিযান পরিচালনা করে ৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন- টেকনাফ পুরানপাড়ার মৃত নজির আহম্মদের ছেলে জাফর আলম ( ২৪ ) ও টেকনাফ ডেইলপাড়ার জালাল আহম্মদের ছেলে মােঃ রফিক (২০)।

সোমবার (১৭ মে) রাত ১২ টা ৪০ মিনিটের দিকে টেকনাফের সাবরাং টেকনাফ-সাবরাং রােড সংলগ্ন ডেইল৪পাড়া নামক স্থানের মজিবুল্লার বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোঃ শেখ সাদী জানান, কতিপয় মাদক কারবারী কক্সবাজারের টেকনাফ সাবরাং ইউপিস্থ টেকনাফ – সাবরাং রােড সংলগ্ন থানার ডেইল নামক স্থানের মজিবুল্লার বাড়ির সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয় – বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে জেনে তাদের একটি চৌকশ আভিযানিক দল উপরােক্ত স্থানে পৌঁছায়। উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় টেকনাফ পুরানপাড়ার মৃত নজির আহম্মদের ছেলে জাফর আলম ও টেকনাফ ডেইলপাড়ার জালাল আহম্মদের ছেলে মােঃ রফিককে আটক করে। পরে তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৮ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

আব্দুল্লাহ মোঃ শেখ সাদী আরো জানান, আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।