এলাকা ভিত্তিক স্থায়ী খেলার মাঠ গড়ে তুলতে হবে : যুগ্ন সচিব শফিউল আজিম

প্রকাশ: ১৫ মে, ২০২১ ০৭:২১ , আপডেট: ১৫ মে, ২০২১ ০৯:২২

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


টেকপাড়ায় প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করছেন যুগ্ন সচিব মো: শফিউল আজিম

মাহাবুবুর রহমান :

যুগ্ন সচিব মোঃ শফিউল আজিম বলেছেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী একজন খেলোয়াড় পরিবারের মানুষ,তিনি নিজে খেলাধুলাকে বেশি প্রাধান্য দেন। তাই বাংলাদেশে বর্তমানে অন্যান্য উন্নয়নের পাশাপাশি খেলাধূলার ও ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর বর্তমানে সমাজের নানান অনাচার,অত্যাচার রুখে দেওয়ার অন্যতম হাতিয়ার হচ্ছে যুব সমাজকে নিয়মিত খেলাধুলায় সম্পৃক্ত রাখা। তাই প্রতিটি এলাকা ভিত্তিক স্থায়ী খেলাধূলার মাঠ সংরক্ষণ করা খুব বেশি জরুরী।

তিনি শহরের পুরাতন এবং ঐহিত্যবাহি মাঠগুলোকে ঠিক রেখে উন্নয়ন কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। একই সাথে রাজনীতিবিদ,ব্যবসায়ী সহ সকল শ্রেণীপেশার মানুষকে খেলাধুলায় বেশি করে বিনিয়োগ করার প্রতি গুরুত্ব দেন।

যুগ্ন সচিব শফিউল আজিম ১৫ মে শহরের টেকপাড়া,মাঝিরঘাট ব্রীজের পাশে পুরাতন বিএফডিসি সংলগ্ন খেলার মাঠে টেকপাড়া সোসাইটি এবং হাঙ্গরপাড়া জনকল্যাণ সংস্থার মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন কালে এসব কথা বলেন। এ সময় তিনি উক্ত খেলার মাঠকে এলাকার জন্য স্থায়ী খেলার মাঠ করার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানান।

মাঠ বিষয়য়ে সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি বলেন,এই মাঠটি সরকারি জমিতে, এখানে কেউ লীজ নিয়ে দখল করার কোন সুযোগ নাই। এলাকার মানুষ চাইলে এই মাঠকে স্থায়ী খেলার মাঠ করার জন্য উদ্যোগ নিতে পারে এতে আমার পূর্ণ সহযোগিতা থাকবে। বিকাল ৫ টায় প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও টেকপাড়া সোসাইটির সভাপতি এম,জাহেদ উল্লাহ, ৪ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আরমানুল আজিম,সাবেক কৃতী ফুটবলার হাবিব উল্লাহ,জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান,বিশিষ্ট ব্যাংকার মাসুদুর রহমান,জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা এহসানুল করিম রিয়াজু, হারুনুর রশিদ, হাঙ্গর পাড়া জনকল্যাণ সংস্থার সভাপতি সাঈদুর রহমান,সাধারণ সম্পাদক জমির উদ্দিন, যুবনেতা শেখ, টেকপাড়া সোসাইটির সাধারণ সম্পাদক শেখ আশিকুজ্জামান, ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফুল করিম, মোহাম্মদ জাবেদ, সাইফুল, আরাফাত প্রমুখ। পরে টেকপাড়া সোসাইটি এবং হাঙ্গর পাড়া জনকল্যাণ সংস্থার মধ্যকার প্রীতি ম্যাচ ১-১ গোলে ড্র হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •