মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম:
সাতকানিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা বিকিকিনির সময় ৪৭১০পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-৭ ।  ১৩ মে ভোর ৫টার সময় উপজেলার ছদাহা ইউনিয়নের হাঙ্গর রাজঘাটাস্থ শাহ মজিদিয়া নার্সারির সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল উপজেলার ছদাহা ইউনিয়নের দক্ষিণ ছদাহা ৮নং ওয়ার্ডের মোহাম্মদ সোলেমান এর ছেলে নাসির উদ্দীন (২৮) ও একই এলাকার মোহাম্মদ হোসেন খলিবার ছেলে মোহাম্মদ ইমরান (৫৯)।এ ব্যাপারে র‍্যাব-৭ চাঁদগাও শাখার পরিদর্শক রায়হানুল ইসলাম খান বাদি হয়ে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেছেন।

সাতকানিয়া থানা সূত্রে জানা যায়,উপজেলার ছদাহা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাঙ্গর রাজঘাটাস্থ শাহ মজিদিয়া নার্সারির সামনে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের উপর কতিপয় মাদক কারবারী মাদক বিকিকিনির জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭ অভিযান চালিয়ে ২ মাদক কারবারিকে আটক করে। পরবর্তীতে আটককৃতদের তল্লাশি করে নাসির উদ্দীন এর জিন্সের প্যান্টের পকেট থেকে ও মোহাম্মদ ইমরান এর লুঙ্গির খোচা থেকে ৪৭১০ পিস ইয়াবা বড়ি ও নগদ ৭৫৫০ টাকা উদ্ধার করা হয়।যার আনুমানিক বাজার দর ১৪ লক্ষ ১৩ হাজার টাকা।
সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।