সংবাদ বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড‌ে‌র তিন বা‌রের সফল মেম্বার ওবাইদুল হোছাইন এর মে‌য়ে, আগামী ইউ‌পি নির্বাচ‌নে ৪,৫,৬ নং ওয়ার্ড‌ে‌র সম্ভাব্য ম‌হিলা মেম্বার পদপ্রার্থী শা‌মিমা নাছ‌রিন রিনা। সংবাদপত্রে প্রেরিত এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর মহা আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য, মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় প্রতিটি মানুষের হৃদয় ভরে উঠুক। পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হোক বাংলাদেশসহ সারাবিশ্ব এমন প্রত্যাশাও করেন, শুধু তাই নয়, ঈদ আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি কেউ ভুলে না যাই, সেদিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান শা‌মিমা নাছ‌রিন রিনা।

পরিশেষে সবাইকে ঈদ মোবারক জানিয়ে পবিত্র ঈদুল ফিতর মহামারীমুক্ত সুন্দর একটি পৃথিবী নিয়ে আসুক সেই কামনা করেন সম্ভাব্য ম‌হিলা মেম্বার পদপ্রার্থী শা‌মিমা নাছ‌রিন রিনা।