এম.জিয়াবুল হক, চকরিয়া:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে কক্সবাজারের চকরিয়া, পেকুয়া, সাংগঠনিক মাতামুহুরী উপজেলার ২৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় ৫ হাজার দলীয় নেতাকর্মী পাচ্ছেন ঈদ উপহার হিসেবে ২০০০ করে নগদ টাকা। করোনাকালীন এবারের ঈদের আগে ঈদ উপহার হিসেবে প্রায় কোটি টাকা পাচ্ছেন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলমের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সৌজন্যে আওয়ামী লীগের নেতাকর্মীদের এই ঈদ উপহার প্রদান করা হচ্ছে। শনিবার উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ২০০ জন নেতাকর্মীর মাঝে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার প্রদান করার মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়েছে।

ঈদ উপহার পাওয়া ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সৌজন্যে জাফর আলম এমপির ঈদ উপহার শিরোনামে খামের ভেতর নগদ দুই হাজার করে টাকা পেয়ে বেশ উচ্ছ্বসিত দলীয় নেতাকর্মীরা। করোনাকালীন কর্মহীন হয়ে পড়া নেতাকর্মীরা এই ঈদ উপহার দিয়ে ভালভাবেই কাটাতে পারবেন ঈদ।’

সংসদ সদস্য জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে এমপি জাফর আলমের ব্যক্তিগত পক্ষ থেকে বিভিন্ন ক্যাটাগরীতে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী উপজেলার ২৫টি ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে নগদ ২০০০ টাকা করে এই ঈদ উপহার প্রদান করা হচ্ছে। এই উপহার পর্যায়ক্রমে সব ইউনিয়নে প্রদান করা হবে।

রোববার লক্ষ্যারচর বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালির বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে এমপি জাফর আলম ওই ইউনিয়নের ৬৫জন দলীয় নেতাকর্মীদের এ নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়। ঈদ উপহার হিসেবে তাঁদের প্রত্যেককে নগদ ৩ হাজার টাকা করে প্রায় দুই লাখ টাকা অর্থ প্রদান করা হয়েছে।

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিমের সভাপতিত্বে খ.ম বুলেটের সঞ্চালনায় অনুষ্ঠিত ‘ঈদ উপহার’ বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, এমপির পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি নেসারা বেগমসহ প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, সাইকুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন জনগণের পাশাপাশি দলীয় নেতাকর্মীদেরও পাশে থাকার প্রয়োজন মনে করেছি। রমজানের ঈদ ও করোনাকালীন কর্মহীন দলীয় নেতাকর্মীদের কাছে এ নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •