নিজস্ব প্রতিবেদক :

করোনাকালে কর্মহীন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবারের ঈদ যাতে স্বাচ্ছন্দ্যে উদযাপন করতে পারে সেজন্য কক্সবাজার-১ আসনের সংসদ আলহাজ জাফর আলমের ব্যক্তিগত পক্ষ থেকে বরাবরের মতোই ঈদ উপহার হিসেবে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার লক্ষ্যারচর, খুটাখালী ও ঢেমুশিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমএ’র ব্যক্তিগত পক্ষ থেকে এই ঈদ উপহার বিতরণ করা হয়। এ সময় এমপি জাফর আলম নিজে উপস্থিত থেকে দলীয় নেতাকর্মীদের হাতে এই উপহারের টাকা তুলে দেন।

এর আগে গত শনিবার ডুলাহাজারা ইউনিয়নের ২০০ নেতাকর্মীকে ২০০০ টাকা করে এবং রবিবার বিএমচর ইউনিয়নের ৬৫ জন নেতাকর্মীকে ৩০০০ টাকা করে ঈদ উপহার প্রদান করা হয়। একইদিন এমপি জাফর আলমের ঐচ্ছিক তহবিল থেকে চকরিয়া ও পেকুয়ার ৯৯ জন নারী-পুরুষের মাঝে বিভিন্ন অংকে নগদ ৫ লক্ষ টাকা প্রদান করা হয়েছে। উপকারভোগী হিসেবে ঐচ্ছিক তহবিলের এই নগদ অর্থ সহায়তা পেয়েছেন মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ থেকে শুরু করে জলদাস সম্প্রদায়ের নেত্রীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, পর্যায়ক্রমে চকরিয়া ও পেকুয়া উপজেলার ২৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভার দলীয় এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে এমপির ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে নগদ টাকা বিতরণ অব্যাহতভাবে চলছে।
তিনি জানান, সোমবার সকালে লক্ষ্যারচর ইউনিয়নের ৭০ জন, ঢেমুশিয়া ইউনিয়নের ৬০ জন এবং খুটাখালী ইউনিয়নের ১৫০ জন দলীয় নেতাকর্মীকে নগদ ২০০০ টাকা করে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম, সাধারণ সম্পাদক খ ম আওরঙ্গজেব বুলেট, এমপির পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, ল্যারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নেসারা বেগম, আওয়ামী লীগ নেতা সাইকুল ইসলাম, আবুল কালাম প্রমূখ। ঢেমুশিয়ায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমনসহ দলীয় সিনিয়ন নেতৃবৃন্দ। অপরদিকে খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক বাহাদুর আলম, বেলাল উদ্দিনসহ উপকারভোগী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ##

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •