আবুল কালাম, চট্টগ্রাম :

নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনার তৃতীয় মোকাবেলায় আমাদেরকে অবশ্যই স্বাস্থ্য সচেতন ভাবে চলতে হবে। এখন করোনাকে অবহেলা করার আর সময় নেই। এখনো মানুষ বুঝতে পারছে না করোনার ভয়াবহতা কি? করোনার ছোবলে পার্শ্ববর্তী দেশ ভারত এখন মুমুর্ষু। সেখানে হাসপাতালে সিট, অক্সিজেন,ওষুধসহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রীর সংকট দেখা দিয়েছে তাই নয় পুরো দেশের আর্থ সামাজিক অবস্থায় ভেঙ্গে পড়ার উপক্রম হয়েছে।তাই আগে জীবন বাঁচাতে হবে। জীবন বাঁচাতে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে হাত বাড়িয়ে দিতে হবে। আমাদের ঐক্যবদ্ধ শক্তির মধ্য দিয়েই করোনার ছোবল থেকে আমাদেরকে বাঁচতে হবে।
রবিবার ( ৯ মে) চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সম্মেলন কক্ষে সিজেকেএস ফুটবল কমিটি সম্পাদক মো. শাহজাহানের উদ্যোগে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

অনুষ্ঠানে সিজেকেএস কর্মকর্তা-কর্মচারী ও ক্রীড়া সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।অনুষ্ঠানে নগর আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী,সিজেকেএস কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলমসহ ক্রীড়া সাংবাদিক ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন