নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত পক্ষ থেকে করোনাকালীন কর্মহীন হয়ে পড়া দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে এমপি জাফর আলম রবিবার (৯ মে) চকরিয়া ও পেকুয়ায় দিনভর বিভিন্নস্থানে এই নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

জানা গেছে, কক্সবাজার-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এর ঐচ্ছিক তহবিল হতে নগদ পাঁচ লাখ টাকা বিতরণ করা হয় চকরিয়া ও পেকুয়ায়। রবিবার দুপুরে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন। উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসাইন চৌধুরী, এমপির পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন প্রমূখ।

এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, এমপি জাফর আলমের ঐচ্ছিক তহবিল থেকে চকরিয়া ও পেকুয়ার ৯৯ জন নারী-পুরুষের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। উপকারভোগী হিসেবে এই নগদ অর্থ সহায়তা যারা পেয়েছেন, তাদের মধ্যে রয়েছেন মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ থেকে শুরু করে জলদাস সম্প্রদায়ের নেত্রীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী আরো জানান, ঐচ্ছিক তহবিলের টাকা ছাড়াও ব্যক্তিগতভাবে এমপি মহোদয় রবিবার বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে উপজেলার বিএমচর ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ টাকা বিতরণ করেছেন। যেখানে রয়েছেন মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের ৬৫ জন নেতাকর্মী। তাদের প্রত্যেককে ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়েছে নগদ ৩ হাজার টাকা করে প্রায় দুই লাখ টাকা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতাকর্মীদের হাতে ঈদ উপহারের নগদ টাকা তুলে দেন এমপি জাফর আলম। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশীদ দুলাল, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ বদিউল আলমসহ ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ ও উপকারভোগীরা।

পেকুয়া থানা পুলিশের ইফতার মাহফিলে এমপি জাফর আলম ঃ কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ রবিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন পেকুয়া থানা পুলিশ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে। এ সময় আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে সেখানে ইফতার করেন এমপি জাফর আলম।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পেকুয়া থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের চকরিয়া ও পেকুয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম। উপস্থিত ছিলেন এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমনসহ পেকুয়া থানার সকল অফিসার, ফোর্সবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •