প্রেস বিজ্ঞপ্তি:

জাতীয় দৈনিক আমার কাগজ, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন, দি গুডমর্নিং ও একেনিউজবিডি২৪.কমের যৌথ উদ্যোগে দুস্থ-অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ এবং ইফতারে মেজবান অনুষ্ঠিত হবে।

আজ বিকাল ৩টায় শহরের প্যানোয়া রোডস্থ বায়তুর রহমান জামে মসজিদের সামনে নির্ধারিত তালিকাধারীদের ঈদ উপহার বিতরণ করা হবে। সন্ধ্যা ৬টায় লালদীঘির পূর্ব পাড়স্থ এ.বি. সুপার মার্কেটের ৪র্থ তলার কার্যালয়ে সুধী ও আমন্ত্রিত অতিথিদের জন্য ইফতারে মেজবান আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানমালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও একেনিউজের প্রধান উপদেষ্টা জননেতা এড. মো. ফরিদুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সৈকত-এর সম্পাদক এবং কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় দৈনিক আমার কাগজ, দি গুডমর্নিং পত্রিকার সহ-সম্পাদক, একেনিউজের প্রতিষ্ঠাতা/প্রধান সম্পাদক, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. আকতার হোছাইন কুতুবী।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন একেনিউজের সম্পাদক, আইন ও মানবাধিকার ফাউন্ডেশনের কক্সবাজার জেলা শাখার আহবায়ক রেবেকা সুলতানা আইরিন এল.এল.বি। অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ ও সুধী আমন্ত্রিত অতিথিদের জন্য ইফতারে মেজবানে যথাসময়ে উপস্থিত হয়ে সফল ও স্বার্থক করার জন্য অনুরোধ জানিয়েছেন আইন ও মানবাধিকার ফাউন্ডেশনের সদস্য সচিব, একেনিউজের নির্বাহী সম্পাদক এড. মো. মুজিবুল হক, সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ আরব আলী, একে গ্রুপ বাংলাদেশের পরিচালক মো. আতিকুর রহমান শাকিল।