সিবিএন ডেস্ক:
নিজে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন জানিয়ে কঙ্গনা বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি, তা এতদিন বুঝতেই পারিনি, সাধারণ ফ্লু ব্যতীত করোনাভাইরাস আর কিছুই নয়’

টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হলেও চুপ নেই বলিউড অভিনেতা কঙ্গনা রানাউত। এবার ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট দিয়ে ঝড় তুলছেন কুইনখ্যাত এ অভিনেতা।

কোভিড-১৯ মহামারির দ্বিতীয় তরঙ্গে বিপর্যস্ত ভারত যখন অক্সিজেনের ঘাটতি পূরণে হিমশিম খাচ্ছে সেখানে “ভারতে অক্সিজেনের চাইতে, ধর্মের প্রয়োজন বেশি” মন্তব্য করে আবারও তোপের মুখে পড়েছেন কঙ্গনা।

ভারত যখন প্রতিদিন রেকর্ড সংখ্যক মৃত্যু ও শনাক্ত দেখছে সেখানে শনিবার (৮ মে) সকালে করোনাভাইরাসকে সাধারণ ফ্লু হিসেবে মন্তব্য করে গণমাধ্যমকে কটাক্ষ করেন কঙ্গনা।

নিজে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন জানিয়ে কঙ্গনা বলেন, করোনাভাইরাস যে আমার শরীরে বসত করে আসছিল এতদিন বুঝতেই পারি নি। সাধারণ ফ্লু ব্যতীত করোনাভাইরাস আর কিছুই নয়। গণমাধ্যম এটা নিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার কারণে মানুষ আতঙ্কিত হয়ে পড়ছে।

এর আগে মানবজাতির অক্সিজেন নয় মানবিকতা প্রয়োজন উল্লেখ করে কঙ্গনা বলেন, “চোরে দেশ ভর্তি হয়ে গেছে। এখানে অক্সিজেনের দরকার নেই। এখানে দরকার ভগবানের ভয় পাওয়া। দরকার ধর্ম ও মানবিকতার।”

অক্সিজেনের সংকট নিয়ে এর আগেও মন্তব্য করেছিলেন কঙ্গনা। লিখেছিলেন, যাদের দেহে অক্সিজেনের প্রয়োজন হচ্ছে তারা দয়া করে গাছ লাগান। আর যদি তাও করতে না পারেন, তাহলে অন্তত গাছ কাটা বন্ধ করেন।