মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ক্রমবর্ধমান ভঙ্গুর সমাজ ব্যবস্থা আমাদের সমাজে অস্থিরতা বাড়াচ্ছে ও শৃঙ্খলা নষ্ট করছে। শিষ্টাচার সমৃদ্ধ পরিশুদ্ধ সমাজ গঠনে সমাজিক সংগঠন গুলোকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। তাহলেই সামাজিক অবক্ষয়, অনাচার সহ সকল নেতিবাচক কর্মকান্ড সমাজ থেকে দূর হবে। এক্ষেত্রে কক্সবাজারের ঐতিহ্যবাহী এলাকা বৃহত্তর টেকপাড়াকে একটি মডেল এলাকা হিসাবে গড়ে তুলতে টেকপাড়া সোসাইটি’কে গঠনমূলক ও ইতিবাচক ভূমিকা রাখতে হবে। সৎ, যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে গড়ে তুলতে হবে পরিকল্পিত, নিরাপদ ও আধুনিক বৃহত্তর টেকপাড়া।

মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্মসচিব, বৃহত্তর টেকপাড়া গর্বের ধন শফিউল আজিম এর সাথে বৃহস্পতিবার ৬ মে তাঁর টেকপাড়াস্থ (হাঙ্গরপাড়া) বাসভবনে কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ‘টেকপাড়া সোসাইটি’ এর নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন।

সাক্ষাতের সময় টেকপাড়া সোসাইটির নেতৃবৃন্দ বর্ষা মওসুমের আগে মহল্লার ড্রেনেজ ব্যবস্থা সংস্কার, একটা খেলার মাঠ বিশেষ করে খুরুস্কুল ব্রীজ সংলগ্ন মাঠটি স্থায়ীকরনের ব্যাপারে যুগ্মসচিব শফিউল আজিমের সাথে ফলপ্রসূ আলোচনা হয়। এসময় তিনি সমস্যা সমুহ সমাধানে দ্রুত প্রয়োজনীয় উদ্যোগ নেবেন বলে সোসাইটি নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন। সাক্ষাতকালে যুগ্মসচিব শফিউল আজিমকে টেকপাড়া সোসাইটির পরিচালিত বিভিন্ন কার্যক্রমের বিষয়ে অবহিত করা হয় এবং তিনি এসব জনকল্যাণমূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

সাক্ষাতকালে টেকপাড়া সোসাইটির সভাপতি ও ইউনিয়ন ব্যাংক উখিয়া শাখার ম্যানেজার এম, জাহেদ উল্লাহ্ জাহেদ, সাধারণ সম্পাদক ও হোসেন ব্রাদার্স গ্রুপের সত্বধিকাকরী শেখ আশিকুজ্জামান আশিক, সোসাইটির উপদেষ্টা, শাহজালাল ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার ম্যানেজার মাসুদুল করিম মাসুদ, এ.কে.এম মাহতাবুল ইসলাম, কক্সবাজার পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরমানুল আজিম, সাংগঠনিক সম্পাদক ও সোসাইটির সমাজ কল্যান সম্পাদক সামসূল ইসলাম ইয়াসির, সোসাইটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফয়সাল, সহ-সাংগঠনিক সাইফুল, যুগ্ম সম্পাদক জাবেদ উল্লাহ্ মিয়া ভাই, সোসাইটির সদস্য সাইফুল, দক্ষিণ টেকপাড়া পল্লবী লেইন সমাজ কমিটির সদস্য এডভোকেট (শি:) সাজেদুল আলম সৌরভ প্রমূখ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •