মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সিটি কলেজের অধ্যাপক এহছানুল হক হেলালী বাংলাদেশ স্কাউটস কক্সবাজার জেলা রোভারের কমিশনার এবং কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ ফরিদ আহমদ কলেজের ক্রীড়া শিক্ষা ও শরীরচর্চা বিভাগের অধ্যাপক মোহাম্মদ আবদুল হামিদ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ৬ মে সকালে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় হতে এক ভার্চ্যুয়াল মিটিংয়ের মাধ্যমে বাংলাদেশ স্কাউটস কক্সবাজার জেলা রোভারের ৭ম ত্রৈ-বার্ষিক কাউন্সিলে তাঁরা উল্লেখিত পদে নির্বাচিত হন।

কক্সবাজার জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিন আল পারভেজ এ ভার্চ্যুয়াল মিটিং পরিচালনা করেন। মিটিং এ জেলা রোভার স্কাউটস এর নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন কলেজ -মাদ্রাসার প্রধান এবং আরএসএল গণ অংশ নেন। ভার্চ্যুয়াল মিটিংয়ে কক্সবাজার জেলা রোভার স্কাউটস এর পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে কক্সবাজার জেলা রোভার স্কাউটস এর ৩ বছর মেয়াদের জন্যে নতুন কমিটি গঠন করা হয়।

গঠিত পূর্ণাঙ্গ কমিটি হলো : সভাপতি (পদাধিকার বলে)-জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, সহ-সভাপতি ৫ জন। যথাক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিন আল পারভেজ, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, অধ্যক্ষ ওমর ফারুক, অধ্যক্ষ আবদুল হক ও অধ্যক্ষ হেফাজত উল্লাহ। কমিশনার অধ্যাপক এহছানুল হক হেলালী, কোষাধ্যক্ষ আ.ম.ম জহির, সম্পাদক-অধ্যাপক মোহাম্মদ আবদুল হামিদ, যুগ্ম-সম্পাদক সন্তোষ কুমার শীল, গ্রুপ কমিটির সভাপতি প্রতিনিধি অধ্যক্ষ ওমর হামজা ও অধ্যক্ষ মোহাম্মদ জসিম উদ্দিন, রোভার স্কাউটস লিডার প্রতিনিধি আমিনুল হক ও আবুল কাসেম।

অধ্যাপক এহছানুল হক হেলালী ও অধ্যাপক মোহাম্মদ আবদুল হামিদ বাংলাদেশ স্কাউটস কক্সবাজার জেলা রোভারের কার্যক্রমের সাথে দীর্ঘদিন যাবৎ সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। কমিশনার ও সম্পাদক পদে নির্বাচিত অধ্যাপক এহছানুল হক হেলালী ও অধ্যাপক মোহাম্মদ আবদুল হামিদ সহ জেলা রোভারের নব গঠিত কমিটিকে বিভিন্ন মহল তাঁদের দায়িত্ব পালনে সফলতা কামনা করে অভিনন্দন জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •