সংবাদ বিজ্ঞপ্তি
আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন উপলক্ষে শ্রমিক লিডারদের সম্মানে এবং অসুস্থ শুভাকাঙ্ক্ষী ও শ্রমিক নেতৃবৃন্দের সুস্থতার জন্য কক্সবাজার হোটেল রেস্তোরা শ্রমিক ইউনিয়ন(১৭৩১)এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার অন্যতম উপদেষ্টা অধ্যাপক আবু তাহের চৌধুরী।
সংগঠনের সহ-সভাপতি তাজুল ইসলাম রাজুর সভাপতিত্বে ও জেলা যুগ্ন সম্পাদক এম ইউ বাহাদুরের সঞ্চালনায় জেলা সভাপতি আমিনুল ইসলাম হাসানের পিতা বিশিষ্ট স্বনামধন্য ব্যবসায়ী আলহাজ ফজল আহমদ সিআইপি,শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার সাবেক সভাপতি মাওলা মুহাম্মদ আলমগির ও বিশিষ্ট সমাজসেবক জননেতা রিয়াজ মুহম্মদ শাকিলসহ অসুস্থ সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুর্চি।
দারসুল কুরআন পেশ করেন শ্রমিকনেতা মাওলা সোলাইমান।
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার দোকান কর্মচারী ইউনিয়ন সভাপতি এডভোকেট মামুনুর রশিদ মামুন, শ্রমিক কল্যান কক্সবাজার সিটি সেক্রেটারি মুহাম্মদ শাহজাহান, কক্সবাজার দর্জি.শ্রমিক.ইউনিয়ন ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন,এক্সরে প্যাথলজি শ্রমিক ইউনিয়ন সভাপতি মোক্তার আহমেদ, শ্রমিক কল্যাণের শহর সহ-সেক্রেটারী আমীর আহমেদ, ইসলামি ছাত্রশিবিরের সাবেক জেলা সভাপতি রবিউল হাসান, কক্সবাজার হোটেল শ্রমিক লীগ সভাপতি মুহাম্মদ ছিদ্দিক, হোটেল শ্রমিক দল সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সহ-সভাপতি মুহাম্মদ আলী, কক্সবাজার বাবুর্চি শ্রমজীবী সমবায় লিঃ সভাপতি মুহাম্মদ নুরুন্নবী বাবুর্চি, বাবুর্চি বহুমুখী সমবায় লিঃ সভাপতি হারুন বাবুর্চি, সহ-সভাপতি সিরাজ বাবুর্চি, সাধারণ সম্পাদক পাঁচক পরিমল, রিক্সা শ্রমিক ইউনিয়ন সেক্রেটারি মুহাম্মদ জকরিয়া।
আর উপস্থিত ছিলেন হোটেল শ্রমিক ইউনিয়ন সহ-সভাপতি আবুল মনছুর, পৌর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাজু, ওয়ার্কশপ শ্রমিকনেতা মুহাম্মদ ইউসুফ, মাওলা মানছুর আলম, হাসপাতাল শ্রমিকনেতা কেফায়েত উল্লাহ প্রমুখ।
শ্রমিক নেতৃবৃন্দরা শবে-কদরের আগেই, হোটেল রেস্তোরা, আবাসিক,দোকান কর্মচারী, দর্জি, হাসপাতাল শ্রমিকসহ সকল সেক্টরের শ্রমজীবিদের বোনাস ও বকেয়া বেতন পরিশোধের আহ্বান জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •