প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুল আহসানকে প্রধান উপদেষ্টা করে কক্সবাজার সদর উপজেলার অনন্য অরাজনৈতিক সামাজিক সংগঠন “জাগ্রত জালালাবাদ” এর ৪১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পর্ষদ গঠন করা হয়েছে৷

৩ এপ্রিল সংগঠনটির সভাপতি মোবারক হোসাইন সাঈদ ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ-সব তথ্য জানানো হয়৷

নবগঠিত উপদেষ্টা পর্ষদে বিশেষ উপদেষ্টাগণঃ
জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, সাবেক মেম্বার যথাক্রমেঃ মোহাম্মদ জাকারিয়া, মোহাম্মদ আব্দুল হাই, আবদুর রহিম ও সাইফুল হক মেম্বার,ডা. জসিম উদ্দীন সত্ত্বাধিকারী জে. ব্রাদার্স মেডিকেল হল,আহমদ ছৈয়দ সত্ত্বাধিকারী দুবাই স্বর্ণ বিতান,মাষ্টার সিরাজুল হক (অব:) প্রধান শিক্ষক জমিরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,বীর মুক্তিযোদ্ধা ছৈয়দ আলম শিক্ষানুরাগী ও সমাজ সেবক,মৌং আমানুল হক বিশিষ্ট ব্যবসায়ী,হাফেজ রফিকুল হক পরিচালক জুমবাড়ী তাহফিজুল কোরআন হেফজখানা,মাষ্টার হামিদুল ইসলাম শিক্ষক খুটাখালী আদর্শ উচ্চ বিদ্যালয়,আলহাজ্ব বজল আহমদ ব্যবসায়ী,জাহাঙ্গীর মোহাম্মদ শিক্ষক পালাকাটা গোলজার বেগম মডেল দাখিল মাদ্রাসা,আতিকুর রশিদ তারেক বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর,কামাল হোসাইন সত্ত্বাধিকারী, কামাল ইলেকট্রিক,মাহমুদুল করিম মাহমুদ প্রধান সম্পাদক ঈদগাঁও টিভি,কামরুল আহসান বিশিষ্ট ব্যবসায়ী, নুরুল হুদা বাহারী সত্ত্বাধিকারী বাহারী আর্ট,মোঃ সেলিম উল্লাহ শিক্ষানুরাগী,বোরহান উদ্দীন ক্রিড়া ব্যক্তিত্ব ও সমাজ সেবক,মোহাম্মদ শোয়াইব ক্রিড়া ব্যক্তিত্ব ও সমাজ সেবক,গিয়াস উদ্দীন শিক্ষানুরাগী,মোহাম্মদ ইব্রাহীম বিশিষ্ট ব্যবসায়ী,মোঃ ইউসুফ আলী ফার্ণিচার ব্যবসায়ী,আমিনুল হক সত্ত্বাধিকারী, ইফতেখার মেডিকো,জাফর আলম স্বত্ত্বাধিকারী আলমগীর ডেকোরেটার্স, এহছানুল হক ব্যবসায়ী, ঈদগাঁও বাজার।

স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা যথাক্রমেঃ
ডা. আবদুর রহমান আমানী সহকারী রেজিষ্টার জেলা সদর হাসপাতাল কক্সবাজার,ডা. মিছবাহ উদ্দীন বিসিএস স্বাস্থ্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রুমা বান্দরবান,ডা. সাইফুদ্দিন উপঃ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উখিয়া।

আইন বিষয়ক উপদেষ্টা যথাক্রমেঃ
সৈয়দ মো: রেজাউর রহমান রেজা স্পেশাল পিপি (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২) কক্সবাজার।
এডভোকেট মোহাম্মদ নেজামুল হক জজ কোর্ট কক্সবাজার, সাহাব উদ্দীন সাহীব এডভোকেট বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও দায়রা জজ আদালত কক্সবাজার,মোহাম্মদ মহিউদ্দীন খাঁন, এডভোকেট বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও দায়রা জজ আদালত, মোহাম্মদ জুলকারনাইন জিল্লু এডভোকেট জেলা ও দায়রা জজ আদালত,কক্সবাজার।

আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টায় যারা রয়েছেন যথাক্রমেঃ ফজলুল হক, নুরুল আলম,মৌং শাহজাহান,নুরুল আমিন, সর্ব প্রবাসী সৌদি আরব।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •