মগনামা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের (পূর্বকুল) এবাদুল্লাহ্ পাড়ার একটি রাস্তা ইট বসানোর দাবী জানিয়ে মগনামা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের কাছে গ্রামবাসীর পক্ষ থেকে খোলা চিঠিদেন সংবাদ কর্মী আব্দুর রশিদ। নিম্নে তার চিঠি উল্লেখ করা হল

বরাবর
চেয়ারম্যান মহোদয়
৫নং মগনামা ইউনিয়ন পরিষদ
পেকুয়া, কক্সবাজার।

বিষয়: পূর্বকুল এবাদুল্লাহ্ পাড়ার রাস্তাটি ইট বসানোর জন্য আবেদন।

জনাব,
সবিনয় নিবেদন এই যে, আমরা মগনামা ইউনিয়নে ৭নং ওয়ার্ডের (পূর্বকুল) এবাদুল্লাহ্ পাড়ার স্থায়ী বাসিন্দা।

৫নং মগনামা ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম। প্রথমেই সালাম ও বুকভরা ভালোবাসা নিবেন। আপনি আমাদের খুব পছন্দের ও ভালবাসার একজন মানুষ। আপনার কাছে আমাদের একটি বিনীত অনুরোধ ছিলো, ৭নম্বর ওয়ার্ডের এবাদুল্লাহ্ পাড়ার কাঁচা রাস্তাটি দ্রুত সময়ে সংস্কার করে দেওয়ার।

আপনি উন্নয়ন ও জনকল্যানে সাধারণ মানুষের জন্য কাজ করে ইতোমধ্যে দৃষ্টি কেড়েছেন। এটা দেখে আমরা খুব আনন্দিত হই। এতদিনে আমাদের আশার বাতিঘর ও আলোকিত মগনামা ইউনিয়ন গড়ার এক স্বপ্নসারথী পেয়েছি। আমার গ্রামে টি অনেক আগে থেকেই অবহেলিত, আগে উন্নয়ন হয় নাই বললেই চলে। আপনি আমাদের অভিভাবক নির্বাচিত হওয়ার পর আমাদের আশা জাগিয়েছেন স্থানীয় অনেক উন্নয়নমূলক কর্মকাণ্ডে।

আমাদের গ্রামের (ছবিতে দৃশ্যমান) এই কাঁচা রাস্তার অবস্থা ও এখন খুবই জরাকীর্ণ। আগে কাঁচা ছিল অনেক ভালো ছিল। কয়েকদিন আগে বালি দেওয়ার কারনে রোডের বেহাল দশা।গ্রামের ছোট শিশু,বয়স্ক মুরুব্বি, মা-বোনেরা বালির ওপর চলাফেরা করতে খুব কষ্ট হচ্ছে। এমনকি কবরস্থান রাস্তার মাথা থেকে যাতায়াতের কোন গাড়ি আসতে পারতেছেনা এবং আমাদের গ্ৰামে হঠাৎ কেউ অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে যাওয়ার কোন ব্যবস্থা নেই।

খুব আশা নিয়ে আপনার কাছে আবদার ও অনুরোধ, প্রায় কয়েক হাজার মানুষের এই ছোট অবহেলিত এবাদুল্লাহ্ পাড়া গ্রামের মানুষের প্রাণের দাবি এই রাস্তাটা ইট বসানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে আপনি আমাদের অবহেলিত গ্রামের মানুষের একটু চলাচলের সুযোগ করে দিবেন। এতে আমরা গ্রামবাসী আপনার কাছে চির কৃতজ্ঞ থাকব।

অতএব, মহোদয় সমীপে প্রার্থনা যে, উপরোক্ত বিষয়টি সদয় বিবেচনা করে জরুরী ভিত্তিতে উল্লেখিত রাস্তাটি ইট বসানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আপনার মর্জি হয়।

বিনীত
এলাকাবাসী পক্ষ থেকে
আব্দুর রশিদ
সংবাদ কর্মী
মগনামা, পেকুয়া,কক্সবাজার।

  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •