প্রেস বিজ্ঞপ্তি :

জাতীয় দৈনিক আমার কাগজ ও দি গুড মর্নিং পত্রিকার সহ-সম্পাদক, আন্তর্জাতিক অনলাইন নিউট পোর্টাল একেনিউজের প্রতিষ্ঠাতা/প্রধান সম্পাদক মো. আকতার হোছাইন কুতুবীর পিতা, বিশিষ্ট সমাজসেবক ও দেশপ্রেমিক মরহুম আবদুল কুদ্দুছ কুতুবীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার শহরের লালদীঘির পাড়স্থ এবি সুপার মার্কেটের ৪র্থ তলায় একে গ্রুপের কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুম আবদুল কুদ্দুছ কুতুবীর সংক্ষিপ্ত স্মৃতিচারণ করে তাঁর জ্যৈষ্ঠ পুত্র আইন ও মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. আকতার হোছাইন কুতুবী বলেন, আমার বাবা সারাজীবন মানুষের কল্যাণার্থে কাজ করে গেছেন। তিনি আজ নেই। তাঁর রেখে যাওয়া স্মৃতি মানুষের জন্য করে যাওয়া সমাজসেবামূলক কর্ম আজও বিদ্যমান রয়েছে। তিনি ছিলেন একাধারে সমাজ সংস্কারক ও ইসলামিক গবেষক।
লালদীঘির পূর্ব পাড়স্থ বায়তুর রহমান জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা ক্বারী আতাউল্লাহ গণির দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে মাহফিলের সমাপ্তি ঘটে। মরহুমের পুত্র সাংবাদিক মো. আবু সায়েম ও ক্রীড়া সাংবাদিক আতিকুর রহমানের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দুর্নীতি দমন কমিশনের পিপি এড. মোহাম্মদ আবদুর রহিম, বিশিষ্ট বাংলা চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও পরিচালক ওস্তাদ জাহাঙ্গীর আলম, ‘আমরা কক্সবাজারবাসী’র সাধারণ সম্পাদক, শহর জাতীয় পার্টির সভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মহসিন শেখ, একেনিউজের সম্পাদক রেবেকা সুলতানা আইরিন এল.এল.বি, নির্বাহী সম্পাদক এড. মুজিবুল হক, পুলিশ কর্মকর্তা মো. হেলাল, বিএমএসএফ এর কক্সবাজার জেলা শাখার আহবায়ক সাংবাদিক মোহাম্মদ শহিদ উল্লাহ মেম্বার, মেট লাইফ এর ব্রাঞ্চ ম্যানেজার মো. জাহাঙ্গীর আলম, যুবনেতা নুর বখ্ত কাজল, নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম, শিক্ষানবিশ আইনজীবী শাওন তাহের, মৎস্যজীবী লীগ শহর শাখার সাধারণ সম্পাদক এম. শাহাব উদ্দিন জনি, যুবনেতা মো. ইব্রাহিম, একে গ্রুপের পরিচালক (মার্কেটিং) শহিদুল মোস্তফা, সমাজসেবক আফতাব উদ্দিন, কক্সবাজার ব্যুরো অফিসের কম্পিউটার অপারেটর চিংসাউ মারমা ও মোহাম্মদ শাহজালাল।
সমুদ্র সন্তান মো. আকতার হোছাইন কুতুবীর দাদা-দাদি, নানা-নানিসহ সকল আত্মীয়স্বজনদের আত্মার মাগফেরাত কামনার্থে পবিত্র রহমতের মাসে সকল মুসলিম উম্মার কাছে দোয়া কামনা করেন।
এসময় মসজিদসহ এতিম-অসহায় ও দুস্থদের মাঝে খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •