সংবাদ বিজ্ঞপ্তি :
শহরের পৌর ৯নং ওয়ার্ড ঘোনারপাড়ায় পাচঁ শতাধিক রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে মানব কল্যান সমাজিক সংগঠন“ ছাত্র-যুব ঐক্য পরিষদের উদ্যোগে। ৩০ এপ্রিল ৫টার দিকে পৌরসভা ৯নং ওয়ার্ড ঘোনারপাড়া উক্ত সংগঠনের প্রধান কার্যালয়ে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
একই সাথে অত্র সংগঠনের নবাগত প্রধান কার্যালয় উদ্বোধন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক (মরহুম) রায়হান বেলায়েত ও সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেনের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা হেলাল উদ্দিন কবিরের সাক্ষরিত এক বিবৃতিতে নবাগত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে এবি রায়হান।
সংগঠনটির সভাপতি জমির হোসেন জামির সভাপতিত্বে, এডভোকেট জহিরুল ইসলামের সমন্বয়ে সংগঠনের ইফতার ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে প্রধান কার্যালয় উদ্ভোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার প্যানেল (মেয়র ২) হেলাল উদ্দিন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, কক্সবাজার পৌরসভার ৭,৮,৯ এর মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার, মোঃ আলমগীর ও রাজা মিয়া রাজু।
এসময় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড কমিটির ১০১ জন সদস্যদের মধ্যে সহ-সভাপতি (১) তারেক আজিজ, সহ সভাপতি (২) এডভোকেট জহিরুল ইসলাম, সহ-সভাপতি (৩) রাজিব দাশ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল কাসেম রায়হান, যুগ্ম-সাধারণ সম্পাদক সমির দাশ, সাংগঠনিক সম্পাদক – জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক- রায়হান সিদ্দিকী, অর্থ সম্পাদক – মিঠুন দাশ, উপ অর্থ সম্পাদক রেজাউল করিম, উপ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম শিমুল, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল হাসান সেকুল, উপ তথ্য ও গবেষণা সম্পাদক আরফাত, উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাইফুল সামি, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-সরওয়ার ইসলাম জুয়েল, মোঃ ইউনুছ,মোঃ মারুফ,নুরুল হক,ফয়সাল মোবারক, আরমান কাদের, মোঃ আহেত, তুহিন,বাবু, জাহেদ, নির্বাহী সদস্যবৃন্দরা।
সংগঠনটির সভাপতি জমির হোসেন জামি বলেন, এ সামাজিক সংগঠনের উদ্যোগে আমরা সমাজের মাদক ও সন্ত্রাস নির্মূল করে একটি সুন্দর বিনির্মাণ করতে চাই। তাই আমরা সমাজের বিভিন্ন সামাজিক বিষয়ে কাজ করে যাবো। এবার আমরা ৫শত জনকে ইফতার সামগ্রী বিতরণের মধ্যদিয়ে কার্যক্রম পরিচালনা করছি। এ ইফতার সামগ্রী পেয়ে অনেকে খুশিতে উৎফুল্ল হন অসহায়,হতদরিদ্র ও কর্মহীন সাধারন মানুষরা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •