মোঃ আরাফাত সানী, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে বিশেষ ভাবে বরাদ্দ কৃত হতদরিদ্র ভিজিডি উপকারভোগী জনগণের মাঝে ১৩’শ ৭৫ পরিবারকে চাউল বিতরণ উদ্বোধন করেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি’র পক্ষে (বৃহস্পতিবার) ২৯ এপ্রিল সকালে সাবরাং ইউনিয়ন পরিষদের মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে তাহা বিতরণ করা হয়।

এ সময় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বি, ২নং ওয়ার্ডের মেম্বার সিদ্দিক আহমেদ এবং ১.২.৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার শাহীনা আক্তারসহ স্থানীয় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন, আমি সংসদ সদস্য থাকা কালে আমার এলাকায় যখন রোহিঙ্গা আগমনে জনসাধারণের অপহরনিয় ক্ষতি হয়েছে সে জন্য মহান জাতীয় সংসদে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিশেষ ভাবে চাল বরাদ্দের আবেদন করেছিরাম।

যার কারণ প্রধানমন্ত্রী আমার এলাকার অসহায় মানুষদের কথা চিন্তা করে তা প্রদানের নির্দেশ দেন। সেই সুবিধা আজ আপনারা পেতে শুরু করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।