পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় শতাধিক টমটম চালকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতি চালকদের ২টি করে মাস্ক দেয়া হয়।

মঙ্গলবার দুপুর ৩টায় উপজেলা কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে এসব বিতরণ করা হয়।

এসময় চালকদের পক্ষ থেকে রহমান, জয়নাল, আবদু রহিম প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার ও ইফতার সামগ্রী পেয়ে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

টমটম চালক সমিতির সভাপতি মোঃ ফারুক বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার গরীব অসহায় মানুষের সরকার। তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে অসহায় টমটম চালকদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন। এর আগে কোন ইউএনও অসহায় চালকদের কথা মনে রাখেনি, কিন্তু বর্তমান ইউএনও বেশিরভাগ সময় অসহায় মানুষদের সহযোগিতায় এগিয়ে আসলেন। তাঁকে ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার, ইফতার সামগ্রী ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক দিয়ে টমটম চালকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জানেন ছোট গাড়ির চালকগুলো খুব অসহায়। তাই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আপনাদের সরকারি নির্দেশনা যথাযতভাবে মেনে চলতে হবে। আর সব সময় মাস্ক পরিধান করে চলতে হবে। সামনের দিনগুলোতে সরকার চালকদের জন্য আরো সহযোগিতা অব্যাহত রাখবে।

এসময় সহকারি কমিশনার(ভূমি) মিকি মারমা উ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুল ইসলাম ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।