মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

করোনা আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কক্সবাজারের সন্তান অধ্যাপক হাসমত আলী। রোববার ২৫ এপ্রিল কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে তাঁর দেহের নমুনা টেস্টের রিপোর্ট ‘পজেটিভ’ আসে। অধ্যাপক হাসমত আলী তাঁর নিজের ফেসবুক আইডি-তে সোমবার ২৬ এপ্রিল একটি স্ট্যাটাস দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক হাসমত আলী কক্সবাজার শহরের কলাতলী’র নিজ বাড়ীতে কক্সবাজার মেডিকেল কলেজের ট্রপিক্যাল মেডিসিন ও সংক্রামক ব্যাধি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ শাহজাহান নাজির এর তত্বাবধানে চিকিৎসাধীন আছেন। তবে তাঁর শরীরে করোনার খুব একটা উপসর্গ নেই। তাঁর সুস্থতার জন্য অধ্যাপক হাসমত আলী মহান আল্লাহর অসীম রহমত ও সকলের কাছে দোয়া কামনা করেছেন।

অধ্যাপক হাসমত আলী তাঁর নিজস্ব ফেসবুক আইডি-তে দেওয়া স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“আমি বিশ্বাস করতাম, আমার নির্ধারিত সময় হলে আমিও আক্রান্ত হবো। আলহামদুলিল্লাহ, ২৪ তারিখের টেস্টে কোভিড পজিটিভ। এখনো সুস্থ আছি। কক্সবাজার নিজ বাড়িতে আছি। চিকিৎসা চলছে আমার অত্যন্ত আপনজন Dr-Shahjahan Nazir এর স্পেশাল কেয়ারে।

আল্লাহর রহমত ও শিফার উপরেই আমার আস্থা। আপনাদের দোয়ায় আমার নামটি রাখবেন। বিশেষ করে ইফতারের সময় ও শেষ রাত্রে। আল্লাহ সকল অসুস্থ মানুষকে শিফা দিন ও কল্যাণের পথে রাখুন। আমিন।”