এম.জুবাইদ, পেকুয়াঃ
কক্সবাজারের পেকুয়ায় কোভিড-১৯ এর কারণে লক ডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।
২৪ এপ্রিল দুপুরে উপজেলার দুইটি ইউনিয়ন উজানটিয়া ও বারবাকিয়া ইউনিয়নে করোনা ভাইরাস মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া ও লকডাউনে ক্ষতিগ্রস্ত ৬৫ টি পরিবারের (দিনমজুর, ভিক্ষুক, প্রতিবন্ধী, বিধবা) মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ৫কেজি চাল, ১কেজি ছোলা, ১ লিটার তেল ,১কেজি মুড়ি,১কেজি ডাল,১কেজি চিনি,১কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয় । বিভিন্ন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করে। এতে প্রধান অতিথি উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ। এ সময় উপস্থিত ছিলেন পি আই ও আমিনুল ইসলাম, উজানটিয়া ইউপি চেয়ারম্যান এটি এম শহিদুল ইসলাম চৌধুরী, বারবাকিয়া ইউপি চেয়ারম্যান এইচ এম বদিউল আলম প্রমুখ।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ বলেন লক ডাউনে দিনমজুর মানুষরা কর্মহীন হওয়ায় প্রধানমন্ত্রী তাদের জন্য উপহার পাঠিয়েছেন। আমি সেই উপহার তুলে দিচ্ছি।