এম.মনছুর আলম, চকরিয়া :

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব জামাল হোছাইন (৬৭) এর নামাজে জানাযা সোমবার (১৯ এপ্রিল) বিকাল ৫ টায় ডুলাহাজারা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।
প্রবীণ রাজনীতিবিদ জামাল হোছাইনকে এক নজর দেখতে জানাযার নামাজে হাজার হাজার রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সর্বস্তরের জনতার ঢল নামে। এতে ডুলাহাজারাস্থ কক্সবাজার মহাসড়ক গাড়ীর যানজট সৃষ্টি হয়ে প্রায় বিশ মিনিট মতো বন্ধ হয়ে যায়।
জানাযায় আলহাজ্ব জাফর আলম এমপি, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, শাহারবিল ইউপি চেয়ারম্যান মো.মহসিন বাবুল,চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও অসংখ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ডুলাহাজারা এলাকার প্রবীণ রাজনীতিবিদ জামাল হোছাইন দীর্ঘদিন ধরে বিভিন্ন হৃদরোগে ভুগছিল। সোমবার ভোররাতে সেহেরী খেয়ে প্রতিদিনের ন্যায় মসজিদে ফজরের নামায আদায় করেন। নামাজ শেষে বাড়ি ফিরে ঘুমিয়ে পড়েন। এদিন সকালে ঘুম থেকে জাগ্রত হতে বিলম্ব হওয়ায় পরিবারের লোকজন ডাকাডাকি করাতে কোন সাড়াশব্দ না পাওয়ায় সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যাওয়ার বিষয়টি পরিবারের সদস্যরা নিশ্চিত হন। মৃত্যুকালে তার ৫ ছেলে ও ৪ মেয়ে ছিল।
মরহুম জামাল হোছাইন ডুলাহাজারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মফজল আহমেদের দ্বিতীয় পুত্র ও বীর মুক্তিযোদ্ধা মরহুম কামাল হোছাইন চেয়ারম্যানের ছোট ভাই এবং ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান প্রার্থী কলিম উল্লাহ কলির পিতা। তিনি মৃত্যুর পূর্বমুহুর্তে পর্যন্ত ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •