মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী করোনামুক্ত হয়েছেন। রোববার ১৮ এপ্রিল কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে তাঁর ফলোআপ টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

প্রবীণ রাজনীতিবিদ মাহমুদুল হক চৌধুরী গত ২ এপ্রিল করোনা আক্রান্ত হন। তখন থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ৪০৩ নম্বর কেবিনে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে তিনি চিকিৎসাধীন ছিলেন। রোববার তাঁর ফলোআপ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসার পর একইদিন রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসকদের পরামর্শে তিনি জেলা সদর হাসপাতাল ত্যাগ করেন। বর্ষীয়ান রাজনীতিবিদ মাহমুদুল হক চৌধুরী বর্তমানে কক্সবাজার শহরের পূর্ব তারাবনিয়ার ছরার চৌধুরী ভবনস্থ নিজ বাসভবনে রয়েছেন।

মাহমুদুল হক চৌধুরী উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, যুবলীগ নেতা, তরুণ সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী ও ছাত্রলীগ নেতা ইবনুল আকিব চৌধুরী’র পিতা, কক্সবাজার জেলার প্রথম অনলাইন নিউজপোর্টাল ‘কক্সবাজার নিউজ ডটকম’ (সিবিএন) এর সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর চাচা এবং কক্সবাজার জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজলের স্বামী। উখিয়ার হলদিয়া পালং এর চৌধুরী পাড়ার বিশিষ্ট জমিদার মরহুম বখতিয়ার আহমদ চৌধুরী’র সন্তান বিশিষ্ট সমাজসেবক মাহমুদুল হক চৌধুরী।

এদিকে, মাহমুদুল হক চৌধুরী করোনামুক্ত হওয়ার পর মহান আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপন করে বলেছেন, করোনা আক্রান্ত হওয়ার পর তাঁকে যাঁরা চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করে তুলেছেন, সেসব চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয়, স্বাস্থ্য কর্মী এবং যাঁরা বিভিন্নভাবে তাঁর খোঁজ খবর নিয়েছেন তাদের সকলের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।