আবদুল মালেক সিকদার, রামু
রামু উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান শামশুল আলমের সহধর্মিণী মানজুমান আরা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার (১৫ এপ্রিলে) রাত ১০ টায় ঢাকাস্থ হেল্থ কেয়ারে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৭ বছর। তিনি স্বামী, চার ছেলে এক মেয়েসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মরহুমার মরদেহ ঢাকার থেকে আনার পর ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরুংলোয়াস্থ স্বামী শামশুল আলমের বাড়িতে রাখা হবে,
আজ শুক্রবার বিকাল ৪ টায় রামু হাসপাতাল গেইটেস্থ ফকিরা মুরা জামে মসজিদে মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হবে। পরে মসজিদ সংলগ্ন সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হবে। তাঁর মৃত্যুর খবরে আত্মীয়-স্বজন ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।
এদিকে, শামশুল আলমের সহধর্মিণীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, সাধারণ সম্পাদক শামশুল আলম, রামু উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হানিফ বিন নজির তপন বড়ুয়া, রতন মল্লিক, মৃনাল বড়ুয়া, নুর হোসেন মেম্বার, নুরুল ইসলাম বকুল, অর্থ সম্পাদক নুরুল ইসলাম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন শর্মা, সাংগঠনিক সম্পাদক ইউনুস রানা চৌধুরী, শেখ জুনায়েদ, বিপ্লব, মহিলা বিষয়ক সম্পাদক মনোয়ারা ইসলাম নেভি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, ফিরোজ মিয়া, সাংবাদিক আবদুল মালেক সিকদার, ওবায়দুল হক।