উখিয়া সংবাদদাতা:
কক্সবাজারের উখিয়ায় সাংবাদিক পলাশ বড়ুয়ার মোটর সাইকেল চুরি হয়েছে। তিনি দৈনিক আমাদের সময়, চট্টগ্রাম প্রতিদিন এবং দৈনিক হিমছড়ি’র উখিয়া প্রতিনিধি। এ ঘটনায় অজ্ঞাত আসামী করে উখিয়া থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

১৩ এপ্রিল (মঙ্গলবার) দিবাগত রাতে উখিয়া উপজেলার হলদিয়াপালং ৭নং ওয়ার্ডের রুমঁখা হাতির ঘোনা এলাকায় বসত বাড়ির দরজার সামনে থেকে ১১০সিসি’র ডিসকভার (বাজাজ) কালো এবং হালকা লাল রংয়ের গাড়ীটি চুরি হয়।

গাড়ীটির সামনে প্লেইটে csb24.com লেখা আছে। যার নাম্বার : কক্সবাজার-হ-১১-৮০০৩, যানের পরিচিতি : ৩৪-৩৪১৭৪৫১, চেসিস নং : MD2A15AY6KWG90790, ইঞ্জিন নং : JBYWKG95561, মডেল : 2019, রং : কালো।

অভিযোগে প্রকাশ, করোনাকালীন লকডাউন এবং পবিত্র রমজানের প্রথম তারাবি নামাজের সময় থেকে গভীর রাত পর্যন্ত এলাকায় কিছু উশৃঙ্খল যুবক মদ্যপ অবস্থায় বিকট শব্দে গানবাজনা করছিল। ওই সময় নামাজীদের সমস্যা এবং দেশের পরিস্থিতি সম্পর্কে স্থানীয় দোকানদার মিদুল বড়ুয়ার মাধ্যমে কয়েকবার ফোনে এবং সরাসরি নিজে গিয়ে বুঝানোর চেষ্টা করা হয়। এমনকি প্রয়োজনে সাউন্ড কমিয়ে বাজাতে বলা হয়। তাছাড়া এটা কোন ধর্মীয় আচার অনুষ্টান নয়। এতো বেশি উচ্চমাত্রায় গানবাজনা চলছিল রোগীসহ পাশাপাশি সাধারণ মানুষের ঘুমানো দায় হয়ে যাচ্ছিল।

এভাবে চলতে থাকায় আরো কয়েকবার মৌখিক ভাবে বুঝিয়ে বলার পরও কাজ হয়নি। পরে প্রশাসনের আশ্রয়ে বন্ধ করা হয়। এরপর ক্ষুদ্ধ হয়ে আমাকে উদ্দেশ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে এবং অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমাকে মারিবে, কাটিবে প্রকাশ্যে হুমকি দেয়। যা স্থানীয়রা দেখেছে এবং শুনেছে।

ওই রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে দরজার সামনে থেকে আমার ব্যবহৃত মোটর সাইকেলটি চুরি হয়।

তিনি সাংবাদিকের এও বলেন, এ ঘটনায় ১৪ এপ্রিল সকাল ১১ টার দিকে উখিয়া থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তবুও প্রশাসনের পাশাপাশি কেউ গাড়ীটির সন্ধান এবং চোর শনাক্ত করতে সহযোগিতা করলে পুরষ্কৃত করা হবে।

উখিয়া থানার অফিসার আহাম্মদ সঞ্জুর মোর্শেদ বলেন, গাড়ী চুরির বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। গাড়ীটি উদ্ধারসহ চোর শনাক্ত করে আইনী পদক্ষেপ নেয়া হবে। ওই রাতে গানবাজনা বন্ধের বিষয়টি সম্পর্কেও তিনি অবগত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •