ইমাম খািইর, সিবিএন:
কক্সবাজার আঞ্চলিক পাসপোর্ট আফিসের সাবেক সহকারী পরিচালক আবু নাঈম মাসুমকে ঢাকা ইম্পেরিয়াল হসপিটালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। গত ১ এপ্রিল রাত প্রায় চারটা থেকে তিনি সেখানে চিকিৎসাধীন। তার আগে ৩১ মার্চ আবু নাঈম মাসুমের করোনা শনাক্ত হয়। অক্সিজেনের উপর নির্ভর করেই এখনো বেঁচে আছেন তিনি। বর্তমানে অক্সিজেন সেচুরেশন ৯৬।

তবে, আপাতত আশঙ্কামুক্ত বলে চিকিৎসক সুত্রে জানা গেছে।

সুস্থতার জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন আবু নাঈম মাসুম।

এদিকে, দোয়া কামনা করে হাসপাতালের বেড থেকে লিখেছেন আবু নাঈম মাসুম। যা হুবহু পাঠকের কাছে তুলে ধরা হলো-

বিসমিল্লাহির রাহমানির রাহীম।
আস সামু আলাইকুম।
আমার সকল বন্ধু বান্ধব/আত্মীয়/সহকর্মীসহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এজন্য যে আমি কভিড -১৯ আক্রান্ত হলেও তা জানান দেই নাই। তথাপি ও আপনারা আমার জন্য যে উৎকন্ঠা বোধ করেছেন বিভিন্ন সময়ে খবরাখবর নিয়েছেন এবং দোয়া করেছেন তাতে আপনারা আমায় করেছেন বাধিত।
উল্লেখ্য, আমি গত ০১/ ০৪/ ২০২১ রাত্র ৩.৫০ ঘটিকায় মূমুর্ষু অবস্থায় ICU তে স্থানান্তর করা হয়। আপনাদের সকলের দোয়া ও ভালোবাসায় এখন ও আল্লাহ হায়াতে রেখেছেন। তবে সাপোর্টড অক্সিজেন ছাড়া চলা যাচ্ছে না।
আমার স্ত্রী ও বড় কন্যাও আক্রান্ত হয়েছে। তাদের জন্য ও আপনাদের কাছে দোয়া কামনা করছি।
প্রিয়, শুভাকাঙ্ক্ষীগণ, আমি জীবনে সফল হওয়া থেকে আপামর জনতার কাছে সহজলভ্য হতে চেয়েছি। কেননা, সফল লোকেরা সম্পদ প্রতিপত্তি পায় কিন্ত পরের জন্য কাজ করা লোকেরা গায়েবি সহযোগীতা ও নামে বেনামে দোয়া পায়। তাই চেনা অচেনা যে ই আমার কাছে তাদের প্রয়োজন নিবেদন করেছে আমি কখনো তাদের ফিরাই নি – রাত বা দিন । আমি মনে করি যতক্ষণ আমি আল্লাহর বান্দাদের উপকার করতে থাকবো ততক্ষণ আমি তার রহমতে বেষ্টিত থাকবো।
এই হসপিটালে অবস্থান করে যা জানলাম তা অনেকেই জ্ঞানবৃক্ষ নীচে সাধনা করে নাও পেতে পারেন।
আমি যদি এ যাত্রায় আল্লাহর রহমতে ফিরে আসি, ইনশা’আল্লাহ আমি নিজেকে আরো ও পরিশিলীত করবো।
অবশেষরূপে, যদি জীবনে চলার পথে কাউকে কষ্ট দিয়ে থাকি – কথায় বা আচরণে, করজোড়ে ক্ষমা চাই। যদি কেউ পাওনাদার হয়ে থাকেন মেসেঞ্জার এ জানান, দাবি মেটাবো। আপনাদের কারো প্রতি আমার বিরাগ/ অভিযোগ / ক্ষোভ নাই। দয়া করে আমার প্রতিও একই আচরণ সবার কাছে কামনা।
পরিশেষে, সবার কাছে, ক্ষমা, দোয়া ও ভালোবাসার আরজি জানিয়ে আপনাদের ভালোবাসার প্রতি বিনয়াবনত কৃতজ্ঞতা।
-নাঈম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •