মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম করোনা মুক্ত হয়েছেন। মঙ্গলবার ৬ এপ্রিল কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে তাঁর ফলোআপ টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ আসে।

বিষয়টি মঙ্গলবার ৬ এপ্রিল রাতে জাফর আলম এমপি তাঁর নিজস্ব ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেছেন।

সংসদ সদস্য জাফর আলম জাতীয় সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য নিয়মানুযায়ী করোনার স্যাম্পল টেস্টে দিলে সেখানে তাঁর টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ এসেছিলো। তিনি এখন সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন। এমপি জাফর আলম তাঁর দেওয়া ফেসবুক স্ট্যাটাসে করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর করোনা মুক্তিতে যাঁরা দোয়া ও সহানুভূতি প্রকাশ করেছেন তাঁদের প্রতি তিনি ও তাঁর পরিবার গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছেন।

তাছাড়া, ইতিমধ্যে ব্যবসায়ীদের দাবী সমূহ তিনি সরকারের নীতি নির্ধারনী পর্যায়ে খুব আন্তরিকতার সাথে অবহিত করেছেন বলে স্ট্যাটাসে উল্লেখ করেছেন। সরকার অতি গুরুত্বের সাথে ব্যবসায়ীদের দাবী-দাওয়া সমুহ সুবিবেচনা করবেন বলে তাঁকে আশ্বস্ত করেছেন। তাছাড়াও সরকারের নীতি নির্ধারনী মহল উচ্চ পর্যায়ের ব্যবসায়ীদের সাথে আলাপ-আলোচনা করে এ বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণ করবেন বলে স্ট্যাটাসে তিনি উল্লেখ করেছেন।

নিন্মে সংসদ সদস্য জাফর আলম এর ফেসবুকে দেওয়া স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“সুপ্রিয় চকরিয়া পেকুয়াবাসীর প্রতি Zafar Alam MP মহোদয়ের কৃতজ্ঞতা এবং অনুরোধ।

প্রাণপ্রিয় চকরিয়া-পেকুয়াবাসী,
আসসালামু আলাইকুম। মহান আল্লাহ পাকের অশেষ রহমত ও আপনাদের দোয়ায় আমি শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ আছি। এই মুহুর্তে পাওয়া ফলাফলে আমার করোনা টেষ্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। আলহামদুলিল্লাহ। আমার করোনা মুক্তিতে যাঁরা দোয়া ও সহানুভূতি প্রকাশ করেছেন সবার প্রতি আমি ও আমার পরিবারের পক্ষে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

সরকার সর্বসাধারণের সুস্থতা ও স্বাস্থ্যবিধির কথা বিবেচনা করে এক সপ্তাহের জন্য দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে। আপনারা আপাতত এক সপ্তাহ সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ইতিমধ্যে ব্যবসায়ী ভাইদের দাবী সমূহ আমি সরকারের নীতি নির্ধারনী পর্যায়ে খুব আন্তরিকতার সাথে অবহিত করেছি এবং সরকার অতি গুরুত্বের সাথে আপনাদের দাবী-দাওয়া সমুহ সুবিবেচনা করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন। তাছাড়াও সরকারের নীতি নির্ধারনী মহল উচ্চ পর্যায়ের ব্যবসায়ীদের সাথে আলাপ-আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবেন।

প্রিয় চকরিয়া-পেকুয়ার ব্যবসায়ীসহ সর্বসাধারণের কাছে আমার বিনীত অনুরোধ আপনারা কোন গুজবের কান দিবেন না। যে কোন বিষয়ে সরাসরি আমাকে ফোন করে জানাবেন আমি আপনাদের ন্যায্য দাবীর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণপূর্বক সমাধানের সর্বোচ্চ চেষ্টা করব।

সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, ঘরে থাকুন, নিরাপদে থাকুন। মহান আল্লাহ আপনাদের সহায় হোন।

আন্তরিকভাবে,
জাফর আলম, বিএ(অনার্স)এমএ
সংসদ সদস্য
২৯৪ কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া)

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •