প্রেস বিজ্ঞপ্তি:

হ্নীলায় বিএনপি, যুবদল নেতাদের মিথ্যা মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শাহজাহান চৌধুরী ও টেকনাফ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

হেফাজতে ইসলামের দেশব্যাপী মোদি বিরোধী আন্দোলনে সারা দেশে নাশকতার নামে বিরোধী দলের নেতাকর্মীদের হয়রানির উদ্দেশ্যে সরকার কর্তৃক মিথ্যা ও ভিত্তিহীন মামলার অংশ হিসেবে টেকনাফ মডেল থানা ২৫ জন জ্ঞাত ও আরো ৪০০/৫০০ জনকে অজ্ঞাত আসামি করে নাশকতা মামলা করা হয়।

দেশব্যাপী নিরীহ জনতার উপর গুলি চালিয়ে হত্যা করে সরকার ক্ষান্ত হয়নি। সারাদেশের ন্যায় টেকনাফের হ্নীলা ইউনিয়নে তৌহিদী জনতা ও বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করছে। এ মামলায় জেলা বিএনপির সদস্য ও সাবেক চেয়ারম্যান জালাল উদ্দীন চৌধুরী, উপজেলা বিএনপির সদস্য মোঃ রাসেল, বিএনপি নেতা হারুন, উপজেলা যুবদলের সদস্য মোঃ আলম, হ্নীলা ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ আবদুল্লাহ, আবদুর রহিম, জামাল, সরওয়ার, যুবদল নেতা বাহাদুর, ইউনুছ, ইমরান, জালাল উদ্দিন, আব্দুল গফুর, বিএনপি নেতা মৌঃ শব্বির আহমদ সহ ১৪ জন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ সকল রাজনৈতিক নেতৃবৃন্দের নামে মিথ্যা ও হয়রানী মূলক মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উখিয়া-টেকনাফের চারবারের নির্বাচিত সাবেক এমপি ও কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান সিদ্দিকী, সিঃ সহ-সভাপতি মোঃ হাশেম সিআইপি, টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক এড.সলিমুল মোস্তফা, টেকনাফ উপজেলা যুবদলের আহবায়ক মোহাম্মদ কাইয়ুম, সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরী, সিঃ যুগ্ন-আহবায়ক জালাল উদ্দিন, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এইচ এম ওসমান গনী, সদস্য সচিব এড.রশিদুল আলম চৌধুরী, টেকনাফ উপজেলা ছাত্রদলের আহবায়ক হারুন অর রশিদ, উপজেলা শ্রমিকদলের সভাপতি হোসাইন মোঃ আনিম, সাধারণ সম্পাদক জাহেদ হোসেন মাহমুদ, উপজেলা মৎস্যজীবি দলের ভাঃ আহবায়ক জিয়া সহ নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দরা বলেন, নিশীরাতের সরকার অবৈধ ভাবে ক্ষমতা দখল করে দেশের মানুষের গণতান্ত্রিক ও ভোটাধিকার হরণ করেছে। দুর্ণীতি ও লুটপাট চালিয়ে দেশের অর্থনীতির বারটা বাজিয়েছে। ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য ১২টি বছর গুম, খুন ও মিথ্যা মামলা দিয়ে জনগণের উপর নির্যাতন নিপিড়ন চাচ্ছে। গণ অভ্যুত্থানের ভয়ে সরকার সরকার আবারো গায়েবী মামলার মত সারাদেশের ন্যায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের তৌহিদী জনতা, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের করেছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •