এম.মনছুর আলম, চকরিয়া :
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ দ্বিতীয় ঢেউ ঠেকাতে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ ও ট্রাফিক জোনের উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী পালিত হয়েছে।

রবিবার (৪এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা বাস স্টেশনে মাস্কবিহীন পথচারী ও বিভিন্ন পরিবহণ যাত্রী এবং চালকদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম পালিত হয়।
মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন কক্সবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম।
এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের, ট্রাফিক জোনের ইন্সপেক্টর মশিউর রহমান, চকরিয়া থানার ওসি (তদন্ত) মো. আশরাফুর রহমান, সার্জেন্ট ফেরদৌস আলম, টিএসআই সাঈদুর রহমান ও এটিএসআই মিজানুর রহমান প্রমুখ।

কক্সাবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম বলেন, বৈশ্বিক মহামারি করোনা সংক্রমণ পরিস্থিতি দ্বিতীয় ঢেউয়ে দেশব্যাপী সংক্রমণের প্রকোপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা সংক্রমণের হার রোধকল্পে সরকার ইতিমধ্যে ১৮টি নির্দেশনা জারি করেছে। সেই প্রেক্ষিতে সংক্রমণের হার রোধে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে সচেতন বাড়াতে পুলিশ প্রশাসনের পক্ষথেকে পথচারী ব্যাক্তি ও পরিবহণ যাত্রীকে মাস্ক বিতরণ উদ্যোগ নেয়া হয়।

তিনি আরও বলেন, করোনা সংক্রমণের প্রাদুর্ভাব ঠেকাতে শহরের বিভিন্ন স্থানে পথচারী, চালক ও যাত্রীদের মাস্ক পরিধানে উৎসাহিত করা হয়। প্রাণঘাতি এই করোনা সংক্রমন রোধ থেকে বাঁচতে সবাইতে সচেতন হতে হবে। নিজে সুস্থ থাকুন, পরিবার ও সমাজকে সুস্থ রাখতে সহযোগিতা করুন।