চট্টগ্রাম সংবাদদাতা:
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন অফিসার আতাউর রহমানের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) ভোররাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম জানান, গত ২৫ মার্চ হালকা জ্বর ও সর্দি নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যান আতাউর। সেখানে একটি ল্যাবে নমুনা পরীক্ষায় গত ২৯ মার্চ তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।

কামরুল বলেন, শুরু থেকেই শ্বাসকষ্টে ভুগছিলেন বলে শুনেছি। কুর্মিটোলা হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে তাকে ধানমণ্ডিতে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে গত রাত দুইটায় মৃত্যু হয় তার

আতাউর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ৩১তম ব্যাচের ছাত্র ছিলেন। ৪৫ বছর বয়সী আতাউর রহমান স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায়।

কক্সবাজার জেলা নির্বাচন অফিসারের শোক প্রকাশ :
চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন অফিসার আতাউর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার জেলা নির্বাচন অফিসার এস.এম শাহাদাত হোসেন। জেলা নির্বাচন অফিস পরিবারের পক্ষে এক শোকবার্তায় তিনি বলেন, আতাউর রহমানের মৃত্যুতে জাতি একজন মেধাবী ও নিষ্ঠাবান কর্মকর্তাকে হারালো। পাশাপাশি নির্বাচন কমিশন তাদের একজন দায়িত্বশীল সহকর্মীকে হারিয়েছে।কক্সবাজার জেলা নির্বাচন অফিসার এস.এম শাহাদাত হোসেন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।