প্রেস বিজ্ঞপ্তি
ভারতের প্রধানমন্ত্রী, মুসলিম বিদ্বেষী ও কট্টর সাম্প্রদায়িক নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমনের প্রতিবাদে শান্তিপূর্ণ আন্দোলনরত নিরীহ ছাত্র-জনতাকে নির্বিচারে গুলি করে শহীদ ও আহত করার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচির আলোকে আগামী ২ এপ্রিল (জুমাবার) কক্সবাজারে বিক্ষোভ মিছিল সফল করার লক্ষ্যে সংগঠনের জেলা শাখার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় অস্থায়ী কার্যালয়ে জেলা আমীর মাওলানা মুহাম্মদ মুসলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ ছালামতুল্লাহ।
বক্তব্য রাখেন- জেলা নায়েবে আমীর মাওলানা কারী জহিরুল হক, মাওলানা সিরাজুল ইসলাম সিকদার, মাওলানা মোহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোহছেন শরীফ, জেলা নেতা মাওলানা আ. হ. ম নুরুল কবির হিলালী, মাওলানা মুহাম্মদ হারুন, মাওলানা আব্দুর রহমান জিহাদী, মাওলানা সায়েম হোসেন চৌধুরী, হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন, শান্তিপূর্ণ ঈমানী আন্দোলনরত ওলামা-মশায়েখ ও নিরীহ তাওহিদী জনতার ওপর নির্মম নির্যাতন ও হত্যাযজ্ঞের ফলে বিবেকবান ও মানবিক চেতনার সকল মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। শান্তিপূর্ণ আন্দোলনরত ঈমানদার ছাত্র-জনতাকে নির্মমভাবে শহীদ ও আহতকারীদের বিচার না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন -সংগ্রাম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এরই ধারাবাহিকতায় আগামী ২ এপ্রিল ( জুমাবার) শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করা ঈমানী কর্তব্য।
সভা শেষে শহীদানের রুহের মাগফিরাত, আহতদের সুস্থতা এবং কেন্দ্র ঘোষিত কর্মসূচির সফলতা কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত পরিচালনা করেন, জেলা আমীর, প্রবীণ আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ মুসলিম।