মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক কক্সবাজারে এসেছেন। মঙ্গলবার ৩০ মার্চ তিনি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাহমুদুল করিম মাদু, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান প্রমুখ তাঁকে স্বাগত জানান।

সাবেক মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নানক রামু চৌমুহনী স্টেশনে মঙ্গলবার ৩০ মার্চ সন্ধ্যায় অনুষ্ঠিতব্য জেলা মুক্তিযুদ্ধের ঐক্যের তৃতীয় দিবসের কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. কামরুল হাসান খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। শেষ দিনের এ অনুষ্ঠানে সভাপতিত্বে করবেন রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ‘মুক্তিযুদ্ধের ঐক্য’ কক্সবাজার জেলা শাখার এ অনুষ্ঠান সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন আয়োজক সংগঠনের আহবায়ক মো. নজিবুল ইসলাম। এজন্য অনুষ্ঠানে আমন্ত্রিত ৩ শত জনের জন্য নির্ধারিত দূরত্ব মেনে বসানো হয়েছে চেয়ার। অনুষ্ঠানে মাস্ক পরিধান বাধ্যতামুলক। একই সঙ্গে স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবক মিলে হ্যান্ড স্যানিটেশন করার ব্যবস্থা করা হয়েছে। জাতীয় সংগীত ও উদ্বোধনী সংগীত পরিবেশেন মধ্য দিয়ে শুরু হবে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মনে আমন্ত্রিতদের অংশ গ্রহণের অনুরোধ জানিয়েছেন, মুক্তিযুদ্ধের ঐক্য কক্সবাজার জেলা শাখার আহবায়ক মো. নজিবুল ইসলাম, যুগ্ম আহবায়ক শামসুল আলম মন্ডল, উজ্জ্বল কর, মাহবুবুর রহমান মাবু ও সদস্য সচিব মাহমুদুল করিম মাদু, মুক্তিযুদ্ধের ঐক্যের সদস্য এবি সিদ্দিক খোকন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •