সংবাদ বিজ্ঞপ্তি :
কথিত হরতালের নামে মৌলবাদী হেফাজতের অযৌক্তিক জ্বালাও পোড়াওসহ ধংসাত্বক কর্মসূচীর প্রতিবাদ এবং জনগণের জানমালের নিরাপত্তায় কক্সবাজারের রাজপথে ছিল যুবলীগ নেতাকর্মীরা। রোববার সকাল থেকে আওয়ামী যুবলীগের শত শত নেতাকর্মী বিক্ষোভ মিছিলের মাধ্যমে শহরের প্রধান সড়কে অবস্থান নেয়। দুপুরে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেলের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
পরে পৌরসভা কার্যালয়ের সামনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।
এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে শনিবার বিকেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপনকালে উগ্রপন্থী মৌলবাদী জামায়াত-বিএনপি চক্র কতৃক সারাদেশে তাণ্ডবলীলা সৃষ্টি এবং বিভিন্ন স্থানে নৈরাজ্যকর সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার জেলা যুবলীগ।