প্রেস বিজ্ঞপ্তি:
মুসলিম বিদ্বেষী ও কট্টর সাম্প্রদায়িক, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমনের প্রতিবাদে শান্তিপূর্ণ আন্দোলনরত নিরীহ ছাত্র-জনতাকে
নির্বিচারে গুলি করে শহীদ ও আহত করার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা ২৮ মার্চের হরতাল দেশব্যাপী সফলভাবে পালিত হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন এবং হরতাল পালন ও সমর্থনদানকারী বিপ্লবী জনতাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলা আমীর মাওলানা মুহাম্মদ মুসলিম ও সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ ছালামতুল্লাহসহ নেতৃবৃন্দ।
এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ হরতাল পালনকালে হেফাজতের নায়েবে আমীর, দেশের প্রখ্যাত বুযুর্গ আলিম, মধুপুরের পীর আল্লামা আব্দুল হামিদকে গুলিবিদ্ধ করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, ওলামা-মশায়েখ ও নিরীহ তাওহিদী জনতার ওপর এমন নিপীড়ন ও হত্যাযজ্ঞের পরিণাম ভাল হবে না। শান্তিপূর্ণ আন্দোলনরত ঈমানদার ছাত্র-জনতাকে নির্মমভাবে শহীদ ও আহতকারীদের বিচার না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন -সংগ্রাম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
নেতৃবৃন্দ কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল ২৯ মার্চ (সোমবার) বিশেষ দু’আ ও ২ এপ্রিল (জুমাবার) বিক্ষোভ পালন করার জন্য জেলাবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।