প্রেস বিজ্ঞপ্তি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তাকে বিজয়ী করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীক বিজয়ী করার কোনো বিকল্প নেই। তিনি যাকে মনোনয়ন দিয়েছেন তিনি আওয়ামী লীগের প্রার্থী। দ্বিধাদ্বন্দের কোনো অবকাশ নেই। আমরা সকলে মিলে বিজয়ের মাধ্যমে কুতুবদিয়া উপজেলার ৬ টি ইউনিয়নের চেয়ারম্যান পদটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। এতে এলাকার উন্নয়ন আরও ত্বরান্বিত হবে। আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে এই দ্বীপ উপজেলা আরো অনেক এগিয়ে যাবে।

গতকাল রাত আটটায় কুতুবদিয়া ৬ টি ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে এক এক জরুরি সভায় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী একথা বলেন। বিশেষ অতিথির বক্ত‍্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কক্সবাজার পৌরসভার মেয়র মজিবুর রহমান বলেন কুতুবদিয়া উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত ইতিবাচক দৃষ্টিকোণ থেকে মূল্যায়ন করেন। ৯১ এর ঘূর্ণিঝড় এর পরপরই তিনি আপনাদের পাশে এসে দাঁড়িয়েছিলেন। তিনি বিরোধীদলীয় নেত্রী হলেও শত বাধা-বিপত্তি অতিক্রম করে জীবনের ঝুঁকি নিয়ে তিনি কুতুবদিয়া এসেছিলেন। তাই সকল নেতা-কর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দলীয় মনোনয়ন সবাইকে দেওয়া যায় না, নেত্রী একজন কে মনোনয়ন দিয়েছেন। নৌকা প্রতীক মানে শেখ হাসিনা। সেটি মাথায় রেখে আমাদের কাজ করতে হবে।
প্রধান বক্তা আশেক উল্লাহ রফিক এমপি বলেন অবিলম্বে কুতুবদিয়া উপজেলা বিদ্যুতের আলোতে আলোকিত হবে। বিগত সময়ে অন্য সরকার যা পারেনি শেখ হাসিনা তা করছেন। ৯১ এর ঘূর্ণিঝড় এর পরে কুতুবদিয়া উপজেলার জন্য বরাদ্দকৃত ত্রাণ থেকে শুরু করে বিভিন্ন উন্নয়ন প্রকল্প ভিন্ন একটি উপজেলায় পাঠিয়ে দিয়েছিলেন তৎকালীন খালেদা জিয়া সরকারের একজন মন্ত্রী। কুতুবদিয়া বাসীর সাথে বিএনপি জামাত বিমাতা সুলভ আচরণ করছে। ঘূর্ণিঝড় যারা মৃত্যুবরণ করেছিলেন তাদের লাশ নিয়ে উপহাশ করেছিল বিএনপি। মানুষের লাশ দাফনের কাপড় দিতে পারেনি তৎকালীন সরকার। আজকের সময় এসেছে এসবের প্রতি উত্তর দিতে। আগামী ১১ এপ্রিল শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে আপনাদের এর জবাব দিতে হবে। এতে উন্নয়ন ত্বরান্বিত হবে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ আরো এগিয়ে যাবে। বর্তমানে কুতুবদিয়ায় অনেক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। বাতিঘরের উন্নয়ন হয়েছে ও সড়কসহ প্রধান সড়কটি পুনঃনির্মিত হয়েছে। আপনারা শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করুন আরো উন্নয়ন হবে কুতুবদিয়া একটি আধুনিক দ্বীপে পরিণত হবে।
সমুদ্র বিলাস হলরুমে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা, রমিজ আহমদ এবং সেলিম উদ্দিন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত আওয়ামী লীগের জরুরি সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুল হক মুকুল সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী জেলা আওয়ামী লীগ সদস্য শফিউল আলম কুতুবী, বড়ঘোপের চেয়ারম‍্যান প্রার্থী আবুল কালাম, আলী আকবর ডেইলের জাহাঙ্গীর আলম সিকদার, কৈয়ারবিলের আজমগীর মাতবর,উত্তর ধুরুং এর ইয়াহিয়া খান কুতুবী, লেইমশীখালীর রেজাউল করিম, ধুরং ইউনিয়নের আজম সিকদার। কৈয়ারবিল ইউনিয়নের মোসলেম উদ্দিন,উত্তর ধুরুং এর মুজিবুর রহমান,বড়ঘোপের মনিরুল আলম, খোরশেদ আলম ও আবুল ফজল। এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •