সংবাদ বিজ্ঞপ্তি :
রামু উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মৌলবাদী জামাত-বিএনপি চক্র দেশে ধ্বংসাত্মক তান্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীতে উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজ উল আলম ও সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া নেতৃত্ব দেন।
শনবিার (২৭ মার্চ) বিকাল ৫ টায় রামু বাইপাসস্থ উপজেলা যুবলীগ কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চৌমুহনী স্টেশন চত্বরে প্রতিবাদ সভা করে।
সভায় জেলা যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নবীউল হক আরকান প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সারা দেশের আপামর জনগণ যখন গৌরব ও আনন্দ চিত্তে স্বাধীনতা দিবস পালন করছে ঠিক সেই মুহুর্তে স্বাধীনতাবিরোধী, মৌলবাদী জামাত-বিএনপিচক্র সারাদেশে ধ্বংসাত্মক তান্ডবলীলা চালানোর পাঁয়তারা চালাচ্ছে । তাদের প্রতিহত করতে যুবলীগের প্রতিটিস্তরের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এবং কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল এর নেতৃত্বে আগামীতে প্রতিটি আন্দোলন, সংগ্রামে রাজপথে থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রামু উপজেলা যুবলীগ অগ্রনী পালন করবে।